বিনোদনভাইরাল ভিডিও

চিরতরে হারিয়ে ফেলার আগে হসপিটালে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর, দেখুন ভিডিও

গতকালই শেষ হয়েছে দেশের সঙ্গীতের একটি যুগের। মারা গিয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar passed away)। গতকাল সকাল ৮.১২ মিনিট নাগাদ মাল্টি অর্গ্যান ফেইলিওর হয়ে মৃত্যু ঘটে কোকিলকন্ঠীর। গত ৮ জানুয়ারি করোনা এবং নিউমোনিয়াতে আক্রান্ত হয়ে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ড হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি, এরপর দীর্ঘ চার সপ্তাহ হাসপাতালেই চিকিৎসা চলেছে গায়িকার।

তবে শোনা গিয়েছিল, সম্প্রতি, গায়িকার শারীরিক উন্নতি ঘটছিল! কিন্তু শেষ রক্ষা আর হলনা। গত শনিবার থেকেই তাঁর শারীরিক অবস্থার ফের অবনতি হতে শুরু করে, তারই ফল মেলে রোববার, দেশের সবাইকে ‘Good Bye’ জানিয়ে চিরকালীন বিদায় নেন লতাজী। তাঁর মৃত্যুতে গোটা দেশ ভেঙে পড়ে! প্রায় ৬০-৭০ দশক থেকে ভারতীয় সঙ্গীতজগতে রাজত্ব করছেন তিনি।

অসংখ্য গান দেশবাসীকে উপহার দিয়েছেন তিনি, তাঁর কোনও বিকল্প বোধহয় কোনোদিনও হবেনা। তাঁর গানগুলি কোনও দিনও পুরোনো হবেনা, আগামী চার প্রজন্মের কাছেও লতাজীর গানের মাধুর্য্য ঠিক একই রকম থাকবে। একাধিক এওয়ার্ড, একাধিক সম্মানে ভূষিত ছিলেন লতা মঙ্গেশকর। দেশের একজন পদ্মরত্ন প্রাপক ছিলেন গায়িকা। তাই তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ হবে যে গোটা দেশ, সেটাই স্বাভাবিক।

দেশের রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে বিনোদন জগত সবাই গায়িকার মৃত্যুতে শোকে কাতর। গতকাল থেকেই লতাজীর হাসপাতালে থাকাকালীন কয়েকটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ৯২ বছরের গায়িকাকে হুইলচেয়ারে করে নিয়ে যাওয়া হচ্ছে, তাঁর সেবায় নিয়োজিত অনেকেই! এমনকি নাইটি পরা অবস্থায় গায়িকাও হেঁটে বেড়াচ্ছেন এই চিত্রও ফুটে উঠেছে এদিনের ভিডিওতে। তবে যেন এখন সবটাই নিস্তব্ধ! যেখানেই থাকুন উনি ভাল থাকুন, এটাই কামনা আমাদের সবার।

Related Articles