×
বিনোদন

দীপিকার বেশরম রঙে মজলো ‘লক্ষ্মী কাকিমা’, উদ্দাম নাচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী

Advertisements
Advertisements

টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় এক অভিনেত্রী ‘অপরাজিতা আঢ্য’ (Aparajita Adhya)। নিজের সুন্দর মিষ্টি অভিনয় দক্ষতার দ্বারা দর্শক মনে বেশ ভালো জায়গা দখল করে নিয়েছেন তিনি। আট থেকে আশি সকলের ই কাছের এবং মনের মানুষ অপরাজিতা। তার অনুরাগীদের কাছে প্রায়শই নিত্যনতুন সাজে ধরা দেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

বর্তমানে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘লক্ষ্মী কাকিমা’ তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভীষণভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের জীবনের নানান কাহিনী তিনি তুলে ধরেন অনুরাগীদের সামনে। সম্প্রতি তার এমনই এক ভিডিও জনপ্রিয়তা পেল নেটদুনিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

Shared post on

ইতিমধ্যেই শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন-এর আগত সিনেমা ‘পাঠান’ সিনেমার, ‘বেশরম রং’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এবার সেই গানেই দীপিকার মতো করে নেচে দেখালেন অপরাজিতা! দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে নীল-সবুজ আলোয় মাখা ডিস্কোতে, একদম পার্টি মুডে ধরা দিয়েছেন অভিনেত্রী। বোঝাই গেছে ক্রিসমাসের সন্ধ্যেতে উপস্থিত হয়েছেন পাবে আর সেখানেই উদ্দাম নাচে মত্ত হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা ওরফে অপরাজিতা এই পার্টিতে ধরা দিয়েছেন, লাল রঙের ডিপনেক গাউনে। নিজের চরিত্রের থেকে দূরে গিয়ে, একেবারে ভিন্ন লুকে চমক দিয়েছেন সকলকে। এর সাথে ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “অ্যাকশন ম্যায় নট অলওয়েজ ব্রিং হ্যাপিনেস বাট দেয়ার ইজ নো হ্যাপিনেস উইথ আউট অ্যাকশন” এর সাথে কয়েকটি ইমোজিও জুড়ে দিয়েছেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই নেটিজেনদের নানান প্রশংসা মূলক বক্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স। কেউ বলেছে, “কিউট”, কেউ বলেছে, “মডার্ন লক্ষ্মী কাকিমা”।

Advertisements