×
বিনোদনভাইরাল ভিডিও

‘মানুষ খুব হুজুগে তাই এসব কাঁচা বাদাম গান ভাইরাল হয়’! বাদাম কাকুর গান নিয়ে প্রথমবার মুখ খুললেন মেলোডি কিং ‘কুমার শানু’

Advertisements
Advertisements

কিছুদিন আগেই ভাইরাল (viral) হয়েছে, ভুবন বাদ্যকর vibrant Badyakar)। বীরভূম জেলার, দুবরাজপুরের কুড়ালজুরি গ্রামের বাসিন্দা, ভুবন ভাদ্যকর পেশায় বাদাম বিক্রেতা ; বাদাম বিক্রি করতে করতে তিনি এক গান গাইতেন, সেই গানই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। বেশ কিছুদিন এবং এখনো পর্যন্ত ট্রেন্ডিং-এ আছে সেই গান। সবার মুখে মুখেই শোনা যায়, তার গাওয়া জনপ্রিয় গানের লাইন; “আমার কাছে নাই গো বাবু ভাজা বাদাম, আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম”।  

Advertisements

এই গানের পর চরম ভাইরাল হয় ভুবন বাদ্যকর; তার নামই বদলে পরিচিত পায় ‘বাদাম কাকু’ হিসাবে। এরপরই বাড়তে থাকে তার প্রতিপত্তি! এই গানের জন্যই ডাক আসে দেশ ছেড়ে ‘বিদেশ’ থেকেও। নিত্যদিন বহু ইউটিউবার আসে তার বাড়িতে। অনেকেই  তাকে নিয়ে ভিডিও বানানোর পাশাপাশি, দিয়ে যায় বিভিন্ন উপহার সামগ্রী। এমনকি নতুন গানের অ্যালবামও বের করেছে সে। ভাঙাচোরা ‘মাটির বাড়ি’ বদলে তৈরি হয়েছে তার ‘অট্টালিকা’।   কিন্তু এবার, এই বাদাম কাকুকে নিয়ে কটাক্ষ করলেন ‘কুমার শানু’ (Kumar shanu)। তিনি  বলেন, এখন ম মানুষ যা দেখে তাই ট্রেন্ডিং-এ চলে। জি বাংলার (zee bangla) সারেগামাপা (ssaregamapa) তে বিচারকের আসনে আছেন তিনি এবং সেখানে বসেই ‘ভুবন বাদ্যকর’ কে নিয়ে, এইরকম মন্তব্য করেন তিনি! কুমার শানু বলেন; “আসলে উনি গায়কই নয়! বিক্রি করেন বাদাম আর তাকে বানিয়ে দেওয়া হলো গায়ক”। হুজুক-প্রিয় মানুষ এখন এটা নিয়ে অনেক মাতামাতি করবে, তবে শেষ পর্যন্ত এই উত্তাপ মাঠে মারা যাবে বলেই তিনি উল্লেখ করেন। তবে তিনি এও বলেন মানুষের এই সাময়িক উত্তেজনার জন্য যদি কোন গরীব মানুষের উন্নতি হয়! তাহলে সেটা খুবই ভালো।

Advertisements