×
বিনোদন

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার সেই ছোট্ট ছেলেটা আজ আর ছোট্টটি নেই, সে এখন হ্যান্ডসাম পুরুষ, রইল ছবি

Advertisements
Advertisements

‘পরজান দোস্তুর’ নামটা অজানা হলেও মুখটা কিন্তু পরিচিত সকলের, এই সেই ছেলে যে একটা সময়ে পাল্লা দিয়ে অভিনয় করেছেন শাহরুখ খান, রানি মুখার্জি ও কাজল অভিনীতঅভিনেতা এক মাস আগে বিয়ে করে সেই ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। স্ত্রী দোলনা শ্রফের সাথে বিয়ের আগে চুটিয়ে প্রেম করেছেন অভিনেতা, গত ফেবরুয়ারিতে মাসেই গাঁটছড়া বাঁধেন দুজনে। বর্তমানে তারা একজন সুখী দম্পতি। জনপ্রিয় ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’তে। অভিনয় দক্ষতায় সকলে আজও মনে রেখেছে সেই বাচ্চা ছেলেটাকে, তবে এখন কিন্তু সেই ছেলেটা আর ছোটো নেই। বিয়ে করেছেন পরজান, শিশু শিল্পী হিসাবে অভিনয় করেছেন অনেকগুলি ছবিতে , তবে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে।

Advertisements

পরজান দোস্তুর পরবর্তী কালে অনেক ছবিতে অভিনয় করেছেন, তাকে দেখা গেছে ‘কাভি খুশি কাভি গম’, ‘ব্রেক কে বাদ’ ছাড়াও আরও অনেক ছবিতে।

অভিনয়টা শুরু যদিও হয়েছিল শিশু অভিনেতা হিসাবে। তার পর থেকে যদিও পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। মাত্র ছয় বছর বয়সে অভিনয় করেছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে, আর তখনই দর্শকদের মনে জায়গা করে নেয় পরজান।

অভিনেতা এক মাস আগে বিয়ে করে সেই ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। স্ত্রী দোলনা শ্রফের সাথে বিয়ের আগে চুটিয়ে প্রেম করেছেন অভিনেতা, গত ফেবরুয়ারিতে মাসেই গাঁটছড়া বাঁধেন দুজনে। বর্তমানে তারা একজন সুখী দম্পতি।

Advertisements