Thursday, December 9, 2021

‘কুছ কুছ হোতা হ্যায়’ মুভির সেই ছোট্ট ছেলেটাকে মনে পড়ে? সে এখন হ্যান্ডসাম যুবক, দেখুন ছবি

কখনও ছোট্ট সর্দার এর ভূমিকায় আবার কখনও শাহরুখ (Shahrukh khan)ও কাজলের (kajol) ছেলের ভূমিকায় অভিনয় করে সকলের মন জিতেছিল ‘পরজান দোস্তুর’ (Parzan Dastur) নামের ছোট্ট ছেলেটি। তবে, এই নামটি সকলের কাছে অপরিচিত হলেও তাঁর সেই ছোট্ট আদর মাখা মুখটি পরিচিত সকলের কাছে।

Kajal

তাঁর অভিনয় দক্ষতার জেরেই সে জয় করেছে হাজারও দর্শকদের মন। রানী, কাজল ও শাহরুখ (Rani-kajol-Shahrukh) অভিনীত জনপ্রিয় সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hai) তে কাজলের হাত ধরে করুন সুরে বলা তাঁর ডায়লগ ‘তুসসি যা রহে হো? তুসসি না যাও’। এই ডায়লগ আজও সকলের চোখের কোনে জল আনে।

Kajal

তবে, সেই ছোট্ট খুদে আজ আর ছোট্টটি নেই। অনেক বড় হয়ে গিয়েছে। শিশু অভিনেতা হিসেবে পর্দায় পা রাখেন তিনি। এরপর মাত্র ছয় বছর বয়সে শাহরুখ(Shahrukh) ও কাজলের(kajol) সঙ্গে জুটি বেঁধে ‘কুছ কুছ হোতা হ্যায়'(kuch kuch hota hai) ছবিতে তাঁর অভিনয় মন জয় করে নেয় দর্শকদের। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। পরবর্তীকালে তাঁকে ‘কাভি খুশি কাভি গাম'(Kavi khushi kavi gam),’ব্রেক'(Break) সহ বিভিন্ন সিনেমায় অভিনয় করতে দেখা গেছে।

Kajal

এমনকি চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বান্ধবী দোলনা স্রুফের (Dolna sruf) সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয় অভিনেতা। এখন তাঁরা চুটিয়ে সংসার করছেন। বর্তমানে তাঁরা সুখী দম্পতিদের মধ্যে একজন।

⚡ Trending News

আরও পড়ুন