বিনোদন

খোলা পিঠ সাদা ট্রান্সপারেন্ট শাড়িতে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ ছড়ালেন টলিকুইন কৌশানী

টলিউডের অভিনেত্রী ‘কৌশানী মুখার্জী’ (Koushani Mukherjee), যার অভিনয় দক্ষতা দর্শকদের মন না কাড়তে পারলেও, তার সৌন্দর্য এবং সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা বিভিন্ন ধরনের ছবি বেশ মন কাড়ে নেটপাড়ার বাসিন্দাদের।

‘কৌশানি’র কেরিয়ার লাইফ অতটা সফল না হলেও, সম্প্রতি তার জন্মদিনে তার বয়ফ্রেন্ড ‘বনি সেনগুপ্ত’ (Bonny sengupta) ‘কৌশানি’ ও তার নতুন প্রযোজনা সংস্থার কথা জানিয়েছেন। চলতি বছরেই আসতে চলেছে ‘কৌশানি’ অভিনীত –‘দেবরাজ সিং’ পরিচালিত ‘সব করো প্রেম করোনা’; এই সিনেমায় ‘বনি সেনগুপ্ত’কে ছাড়াও দেখা মিলবে ‘রজতাভ দত্ত’ ‘বিশ্বনাথ বসু’, ‘অম্বরীশ ভট্টাচার্য’ প্রমুখের।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

এসব ছাড়াও সোশ্যাল মিডিয়ার পাতাতে বেশ অ্যাক্টিভ ‘কৌশানি’। বিভিন্ন সময়ে নানা লুকে সে নেটপাড়ার বাসিন্দাদের কাছে ধরা দেয়। সম্প্রতি তার সাদা শাড়ি পড়া এক ছবি ভাইরাল (viral) হয়েছে ইনস্টাগ্রামে। ছবিটিতে দেখা গেছে সে একটি সাদা নেটের শাড়ি পড়েছে, যাতে সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি করা। এর সাথেই তিনি পড়েছেন সাদা সিকুইনড স্লিভলেস ব্লাউজ, ব্লাউজটির পিঠ উন্মুক্ত, নেক কাটিং অত্যন্ত গভীর হওয়ায় ক্লিভেজ স্পষ্ট। যদিও তিনি সেটা শাড়ি দিয়ে ঢেকে রাখার চেষ্টা করেছেন তিনি। এর সাথে মুখে হালকা মেকআপ, গ্লসি ঠোঁট এবং মেসি বান তার অপরূপ সৌন্দর্যকে তুলে ধরেছে। গয়নার তালিকায় রয়েছে স্টোন স্টাটেড কুন্দনের হার সাদা ও সবুজ রঙের, কুন্দনের ইয়ার রিং আর হাতে রয়েছে অক্সিডাইজের আংটি। এর সাথেই আলোকিত বছরের কথা কৌশানি ক্যাপশনে উল্লেখ করেছে। তার বিভিন্ন পোজে তোলা এই পোশাকের ছবিগুলি প্রচুর পরিমাণে পছন্দ করেছে নেটিজেনরা।

Related Articles