বিনোদন

শিখ গৃহবধূর সাজে স্বামী এবং ছেলের হাত ধরে পাঞ্জাবের স্বর্ণমন্দিরে কোয়েল, কি প্রার্থনা করলেন অভিনেত্রী?

টলিউডের (tollywood) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে কোয়েল মল্লিকের (koyel mallik) নাম সবার প্রথমে উঠে আসে। কালজয়ী অভিনেতা রঞ্জিত মল্লিকের (Raniit Mallik) মেয়ে হওয়া সত্ত্বেও, নিজের দক্ষতায় টলিপাড়ায় জায়গা করে নিয়েছেন তিনি। এর পাশাপাশি ফিল্ম ইন্ডাস্ট্রির লোকের সাথে সংসারও বেঁধেছেন, বিয়ে করেছেন প্রডিউসার নিসপাল সিং (Nispal sing) কে। তিনি বাঙালি হলেও তার জীবনসঙ্গী বর্তমানে শিখ ধর্মাবলম্বী; তাই অভিনেত্রীকে একই সাথে দুটি ধর্মেরই পূজারী হতে হয়। তিনি যেমন দুর্গাপূজায় লাল পাড় সাদা শাড়ি পড়েন, ঠিক সেরকমই গুরুদওয়ারা গিয়েও শিখ পুত্রবধূ হয়ে ওঠেন।

গুরু নানকের জন্মতিথি পালন করা হলো গত মঙ্গলবার। শিখ সম্প্রদায়ের মানুষদের কাছে এটি এক বিশাল বড় উৎসব। কার্তিক মাসের এক পূণ্য লগ্নে এই গুরু নানক জয়ন্তী পালন করা হয়। সেদিনই শিখ পুত্রবধূ অভিনেত্রী কোয়েল মল্লিক, স্বামী ও পুত্র নিয়ে পাঞ্জাবের স্বর্ণ মন্দিরে নিজেদের ছবি তুলে শুভেচ্ছা বার্তা জানালেন সকলকে। ক্যাপশনে লিখলেন “সকলকে এই বিশেষ দিনের শুভেচ্ছা”।

 

View this post on Instagram

 

Shared post on

অভিনেত্রীকে দেখা গেছে পাঞ্জাবের স্বর্ণ মন্দিরে সাদা কুর্তি, লাল লেগিন্স এবং মাথায় ওড়না বাধা অবস্থায়। তার পুত্র-কবীর সিংয়ের পরনেও ছিল শিখদের পোশাক। স্বর্ণ মন্দিরের পবিত্র জলও স্পর্শ করতে দেখা যায় তাকে।

Related Articles