বিনোদন

পরনে গোলাপী ডিপনেক ক্রপ টপ, মারকাটারি ফিগারে নেটদুনিয়ায় ঝড় তুললেন কোয়েল

টলিউডের (Tollywood) শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘কোয়েল মল্লিক’ (Koyel Mallick)। বাবার হাত ধরে বেশ সুনাম আর পরিচিতি পেয়েছে অভিনেত্রী। পরবর্তীকালে বিয়েও করেন সিনেমা জগতের সাথে যুক্ত প্রডিউসার ‘নিসপাল সিং’ (Nispal sing)-কে। তবে কাজ করার ব্যাপারে ভীষণভাবে সজাগ তারা দুজনেই, দুজনের মতন করে তাদের কাজের জগত গুছিয়ে নিয়েছে।

‘কোয়েল মল্লিক’ অবশ্য এখন কিছুটা বেছে বেছেই কাজ করছেন; শেষবারের মতো দেখা গিয়েছিল ‘বনি’ সিনেমাতে ‘পরমব্রত চট্টোপাধ্যায়’ (Pqrambrata Chattopadhyay)-এর সাথে। এছাড়া গত বছরে তার অভিনীত ‘ফ্লাইওভার’ (Flyover) সিনেমাটি বিশেষ সাফল্য পেয়েছিল। কাজের পাশাপাশি ফ্যাশন সেন্স নিয়েও বেশ সজাগ অভিনেত্রী। মাঝে মাঝেই নেটিজেনদের কাছে সোশ্যাল মিডিয়াতে তার বিভিন্ন ছবি এবং ভিডিও তিনি তুলে ধরেন। সম্প্রতি তাকে, ‘গোলাপি রঙের প্রতি ভালোবাসা’ এরকম ক্যাপশন দিয়ে বেশ কয়েকটি ফুশিয়া পিঙ্ক রঙের ‘কো-অর্ড ড্রেস’ পড়ে ফটো দিতে দেখা গিয়েছিল। তার কো-অর্ড ড্রেসের উপরে ছিল পিঙ্ক কালারর ডিপনেকের ক্রপটপ এবং ভিতরে কালো রঙের টিউন। নিচে তিনি পড়েছিলেন ওই রঙেরই ফ্লেয়ার্ড প্যান্ট; সাথে হালকা মেকআপ, লাল লিপস্টিক এবং মাথায় বান করে ফ্যান-ফলোয়ারদের মন কেড়েছিল অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

ইনস্টাগ্রামে (Instagram) ছবিটি দেওয়া মাত্রই সেটি ভাইরাল (viral) হয়ে যায়। ইতিমধ্যেই ছবিটিতে প্রায় ৪৬ হাজার মানুষ লাইক করেছে! অনেকেই তাকে প্রশংসার সাথে বলেছে, “তার বয়স শুধুমাত্র একটি সংখ্যা”; আবার অনেকেই তার কাছে সুন্দর থাকার টিপস জানতে চেয়েছেন।

Related Articles