বিনোদন

৪০ এর কোঠায়ও যেন ২১ বছরের যুবতী! বোল্ড লুকে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন কোয়েল মল্লিক

টলিকুইন ‘কোয়েল মল্লিক’ (Koyel Mallick), যার মন কাড়ানো অভিনয় থেকে শুরু করে স্টাইলিং সেন্স, সবকিছুই দর্শকদের মন জয় করে নেয়। বাবা ‘রঞ্জিত মল্লিক’ (Ranjit Mallick) অভিনেতা হলেও, মেয়ে কোয়েল কিন্তু টলিউডে (Tollywood) জায়গা করে নিয়েছে নিজের দক্ষতায়। বাবা অভিনেতা হওয়ার পাশাপাশি কোয়েল মল্লিক বিয়ে করেছেন প্রডিউসার ‘নিসপাল সিং’- কে এবং বর্তমানে তাদের একটি পুত্রসন্তানও আছে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


২০২১ সালে তাকে শেষবারের মতো বড় পর্দাতে দেখা গিয়েছিল ‘কোয়েল’ কে, ‘পরমব্রত চট্টোপাধ্যায়ের’ সাথে ‘বনি’ সিনেমাতে। এর পরে তার পরবর্তী সিনেমা কি হতে পারে, সেই নিয়ে কোন তথ্য না থাকলেও; ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে হয় দাঁড়িয়েছেন। ম সম্প্রতি তার বোল্ড লুকের কয়েকটি ফটোতে মন মাতলো নেটপাড়ার বাসিন্দাদের।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


ওই ফটোতে তাকে দেখা গেছে, সাদা রঙের ওয়েস্টার্ন ড্রেসে। এর সাথেই খোলা চুল এবং স্মোকি আইলুকে, সে যেন এক অন্যরূপে ধরা দিয়েছে সকলের কাছে। ক্যাপশনে হোয়াইট ইমোজি দিয়ে, হ্যাশট্যাগ দিয়েছেন হ্যাপি সানডে, কোয়েলকথা। এই ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই, নেটিজেনরা সেটিকে ভাইরাল (viral) করে তোলে। কমেন্ট বক্স প্রশংসনীয় মন্তব্য ভোড়ে ওঠে; কেউ লিখেছে, “গর্জিয়াস” কেউ আবার লিখেছে, “সুন্দর” কেউবা লিখেছে, “হট” । ইতিমধ্যে এই ছবিটি ৫০ হাজারেরও বেশি জন পছন্দ করেছে।

Related Articles