বিনোদনভাইরাল ভিডিও

‘থোরাসা করলে রোমান্স’, উদ্দাম নাচে ঝড় তুললেন অভিনেত্রী কোয়েল মল্লিক, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের (tollywood) এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘কোয়েল মল্লিক’ (koyel mallik)। জনপ্রিয় অভিনেতা ‘রঞ্জিত মল্লিক’-এর মেয়ে হওয়া সত্ত্বেও, নিজের দক্ষতায় বাংলা টেলিভিশন জগতে জায়গা করে নিয়েছেন তিনি। ৪০-এর কোটা পার করলেও, এখনো তার চাবুক ফিগারে মন মাতে দর্শকদের। করোনাকালীন পরিস্থিতিতে মা হয়েছেন কোয়েল মল্লিক, তার সত্ত্বেও নিজের অভিনয় দক্ষতাকে একইভাবেই ধরে রেখেছেন। সম্প্রতি আবারো যৌবনকালের কোয়েল মল্লিককে দেখা গেল সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

Shared post on

কিছুদিন আগেই কলকাতার বুকে পালিত হলো ‘মেটা ক্রিয়েটার ডে’ (Meta creater Day)। যেখানে বিভিন্ন ক্রিয়েটারদের চাঁদের হাট বসেছিল আর সেখানেই দেখা মিলেছে অভিনেত্রী কোয়েল মল্লিকের। সাদা ক্রপ টপ, ডেনিমের প্যান্ট এবং উপরের লং জ্যাকেটে সকলের দৃষ্টি কেড়েছেন তিনি। এর সাথেই নিজের জনপ্রিয় সিনেমার গান, ‘পাগলু থোরাসা কারলে রোমান্স’ গাইতে এবং গানের তালে নাচতেও দেখা গেছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

Shared post on

এই সবটাই অভিনেত্রী তুলে ধরেছে তার নিজস্ব ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। সেখানে সে ক্যাপশন দিয়েছেন ‘ফান ফান এন্ড মোর ফান, হোয়াটা ফান্টা সুপার ব্লুলাস ডে। স্পেন্ট উইথ দিস ইনারমাউসালি ট্যালেন্টড ব্রাঞ্চ অফ ক্রিয়েটরস এট মেটা ক্রিয়েটর ডে’। স্বাভাবিকভাবেই টলি-কুইন কোয়েলের এরকম একটি পারফরম্যান্সে নজর কেড়েছে নেটিজেনদের।

Related Articles