Wednesday, December 1, 2021

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, রুপের দিক থেকে বলিউড নায়িকাদেরও হার মানাবে প্রসেনজিতের মেয়ে, দেখুন ছবি

টলিউডের বুম্বাদাকে কেই না চেনে। আট থেকে আশি সকল বয়সের মানুষদের মন মাতিয়েছে এই প্রসেনজিৎ চ্যাটার্জী। বাঙালি সিনেমা প্রেমীদের মন মাতানোর জন্য এক এক করে বাংলা হিট ছবি উপহার দিয়েছেন এই অভিনেতা। প্রসেনজিৎ চ্যাটার্জী আমাদের কাছে পরিচিত মানুষ হলেও তাঁর মেয়ে খুব একটা নয়। তাঁর মেয়ে হলেন প্রেরণা চ্যাটার্জী। প্রসেনজিৎ চ্যাটার্জীর প্রাক্তন স্ত্রী অনন্যা গুহ ঠাকুরতার মেয়ে হলেন প্রেরণা। সম্প্রতি একটা ফটোতে প্রেরণাকে দেখা গেছে পরিচালক সুদেষ্ণা রায়ের সাথে। সেই ছবিটি জনসমক্ষে আসতে জোর জল্পনা শুরু হয়।

প্রেরণাকে নিয়ে জল্পনা শুরু হয় যে সুদেষ্ণা রায়ের সাথে প্ররণাকে দেখা গেছে তবে কী প্রেরণা টলিউডের অভিনয়ে নামতে চলেছেন? এই বিষয়ে এখনো কোনো সঠিক খবর পাওয়া যায়নি। যে মেয়ের বাবা টলিউডের একজন বিখ্যাত নায়ক সেই মেয়ের অভিনয় নামতে কোন অসুবিধা নেই। হয়তো সুদূর ভবিষ্যতে প্রসেনজিতের মেয়েকে টলি পাড়াতে দেখা যেতেই পারে।

প্রেরণা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। মাঝেমধ্যেই তাঁকে বিভিন্ন স্টাইলিস্ট ফটো দিতে দেখা যায় তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে। সৌন্দর্য স্টাইল দেখে একথাই স্পষ্ট যে কোনো নামিদামি অভিনেত্রী থেকে প্রেরণা কোনো অংশে কম নন।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতে প্রেরণা মাঝেমধ্যেই বিভিন্ন জাপানি খাবারের ছবি পোস্ট করেন। হয়তো জাপানি খাবার খেতে খুবই ভালোবাসেন তিনি। সোশ্যাল মিডিয়ায় থেকেই জানা যায় যে, তিনি বর্তমানে লন্ডনে বসবাস করছেন।

⚡ Trending News

আরও পড়ুন