Sunday, November 28, 2021

অভিনেতা সহমের স্ত্রীকে চেনেন? রূপে লক্ষ্মী গুণে সরস্বতী অভিনেতা সহমের স্ত্রী সৌন্দর্যের দিক থেকে হার মানাবে টলিউডের নায়িকাদের, দেখুন ছবি

মনে আছে মাস্টার বিট্টুকে। হরলিক্স খাওয়ার নাম শুনলে আজও আমাদের সেই বিখ্যাত সংলাপের কথা যেন মনে পড়ে যায়। কি মনে পড়ছে, কি ছিল সেই সংলাপ, “দিদা আমাকে এট্টু হরলিক্স দাও না, চেটে চেটে খাব”। এই জনপ্রিয় সংলাপের মালিক কিন্তু একজনই, সেই জায়গা এখনও কেউ দখল করতে পারেনি। হ্যাঁ, কথা হচ্ছে অভিনেতা সোহম চক্রবর্তীকে (Sohom Chakraborty) নিয়ে। যিনি এককালে শিশুশিল্পী হিসেবে প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলেন। কিন্তু আজ সে মস্ত বড় অভিনেতা, পাশাপাশি সাংসদও বটে!

Entertainment

সেই মাস্টার বিট্টুর অভিনয় যাত্রা শুরু হয়, ১৯৮৮ সালে বাংলা ছবি ছোট বউ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয়ের মাধ্যমে। তখন তার ২ বছর ১/২ মাস বয়স ছিল তাঁর। পরবর্তিতে তিনি প্রথম মুখ্য ভূমিকায় ‘চাঁদের বাড়ি’ ছবিতে কাজ করেন। তার পরের ছবি বাজিমাৎ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। কিন্তু হার মানেননি। বাজিমাত-এর ফ্লপ হওয়ার পরেই ‘প্রেম আমার (২০০৯)’ ছবিতে অভিনয় করেছিলেন, যা এখনও অব্দি তাঁর চূড়ান্ত হিট ছবি। মারাত্মক বাণিজ্যিক সাফল্য লাভ করেছিল এই ছবিটি। তার পরের ছবি “অমানুষ” যেখানে তিনি বিনোদ নামক এক অনাথের চরিত্রে অভিনয় করেন। এই ছবিও সাফল্যমন্ডিত হয়। পরবর্তীতে রাজ চক্রবর্তী পরিচালিত “বোঝেনা সে বোঝেনা” চলচ্চিত্রে তিনি চমৎকার অভিনয় করে চিরকালের মতোন অভিনয় জগতে তাঁর জায়গা প্রতিষ্ঠা করেন। ধীরে ধীরে বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র হয়ে ওঠেন।

Entertainment

ব্যক্তিগত জীবনে তিনি এখন দুই সন্তানের পিতা। অভিনয়ের পাশাপাশি তিনি মারাত্নক পারিবারিক বন্ধনে আবদ্ধ। ২০১২ সালে কলেজের বান্ধবী তনয়া পালের (Tanaya Paul) সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা সোহম চক্রবর্তী। ২০১৬ সালে তাঁদের জীবনে আসে প্রথম সন্তান। ছেলের নাম রাখেন সাঁঝ চক্রবর্তী। ২০১৮ সালের ৯ মার্চ দ্বিতীয়বার বাবা হন সোহম। যার নাম আদিয়াশ। বাবা সুব্রত চক্রবর্তী, মা দীপা চক্রবর্তী, স্ত্রী তনয়া ও দুই ছেলেকে নিয়ে সুখের সংসার তাঁর।

Entertainment

তনয় পালের সঙ্গে ৬ বছর রিলেশনশিপের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজনে। আর এখন তো তিনি রাজনৈতিক নেতাও বটে। একুশের নির্বাচনে তিনি চন্ডীপুরের প্রার্থী হয়ে দাঁড়িয়ে সেখান থেকে বিজেতা হয়েছেন। রাজনৈতিক ময়দানে শুরুটা তাঁর বাঁকুড়ার বড়জোড়া বিধানসভা আসনের তৃণমূলের প্রার্থী হয়ে। তাই রাজনৈতিক মঞ্চে এসেই বেশ কয়েকটি ছবি হাতছাড়া করেছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী একসময়ে। বর্তমানে অভিনেতা সামলাচ্ছেন প্রযোজনার দায়িত্বও। তবে স্ত্রীর সঙ্গে তাঁর দারুণ বন্ডিং। স্ত্রীর সঙ্গে জমিয়ে দিনের পর দিন প্রেম বাড়িয়ে চলেছেন অভিনেতা। নিজের ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই স্ত্রী এবং ছেলেদের একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করেন।

⚡ Trending News

আরও পড়ুন