×
বিনোদন

আছে বড়ো বড়ো বাড়ি, রয়েছে বিলাসবহুল গাড়ি, দেখুন ভিকি কৌশলের সম্পত্তির পরিমাণ

Advertisements
Advertisements

বর্তমান প্রজন্মের বলিউডের জনপ্রিয় একজন অভিনেতা হলেন ভিকি কৌশল। বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে ভিকি প্রথম 10 জনের মধ্যে রয়েছেন। বর্তমানে তাকে নিয়ে চর্চার শেষ নেই। বলিউড কুইন ক্যাটরিনা কাইফের সঙ্গে যেদিন থেকে তার প্রেমের চর্চা শোনা গিয়েছে সেদিন থেকে ভিকি চর্চার কেন্দ্রবিন্দু হয়ে গেছে। তবে এসবের বাইরে গিয়েও তিনি হাজার হাজার নারীর কাঙ্ক্ষিত পুরুষ।

Advertisements

ভিকি অনেক আগেই নিজের অভিনয়ের দক্ষতার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন। বিশেষ করে তার জনপ্রিয় ছবি উড়ির জন্য তিনি বিশেষ করে নিজের পরিচিতি গড়ে তুলতে পেরেছে। তার প্রতিটি ছবিই ভিন্ন স্বাদের। যার কারণে তিনি সকলের কাছে এতটা জনপ্রিয়তা পেয়েছেন। আজ আমরা আলোচনা করবো এই হ্যান্ডসাম বলি অভিনেতার লাইফস্টাইল সম্পর্কে।

ভিকি কৌশল এর জন্ম হয় ১৯৮৮ এর ১৬ই মে মহারাষ্ট্রের মুম্বাইতে। অভিনেতা রাজিব গান্ধী ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে নিজের পড়াশুনা শেষ করেছেন। ভিকি অবসর সময়ে প্রিয় কাজ ঘুরতে যাওয়া, বই পড়া ও জিমে যাওয়া।

২০১৫ সালে প্রথম ভিকি কৌশল ‘মাশান’ এর প্রধান চরিত্রে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এই ছবিতে অভিনয়ের জন্য ভিকি অ্যাওয়ার্ড ও জেতে। এছাড়াও উরি সিনেমার জন্য ভিকি কৌশল ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছিলেন। ভিকি কৌশল এর বাবা ছিলেন একজন বলিউড এবং হলিউডের অ্যাকশন ডিরেক্টর। ছোট থেকেই ভিকি অ্যাক্টি ইনস্টিটিউটে ভর্তি হন। এরপর ছোটখাটো সিনেমায় অভিনয় করতে করতে তার কাছে মাসান ছবির মত বড় ছবির অফার আসে।
ভিকি কৌশল এর বাবার নাম শান কৌশল। তার মায়ের নাম বীণা কৌশল। অভিনেতার ভাইয়ের নাম সানি কৌশল। ভিকি নিজের এক একটি সিনেমায় অভিনয় করার জন্য ২-৩ কোটি টাকা চার্জ করেন। ভিকি র কাছের তার নিজের দুটি গাড়ি আছে। এছাড়াও ভিকি র একটি নিজস্ব বাড়ি রয়েছে।

Advertisements