Tuesday, December 7, 2021

বাড়িতে রেখাকে নিমন্ত্রণ করে অমিতাভকে ছেড়ে দেওয়ার হুমকি দেন স্ত্রী জয়া বচ্চন

বলিউডের অন্যতম চর্চিত প্রেমিক জুটি হলেন অমিতাভ বচ্চন-জয়া বচ্চন। এক সময় এই জুটিকে বলিউডের ‘আদর্শ কাপেল’ বলেও মানা হতো। দীর্ঘ চার দশকেরও বেশি সময় ধরে একে অপরের প্রেমে মগ্ন থাকলেও মাঝে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) জড়িয়ে পড়েছিলেন পরকীয়া সম্পর্কে। তবে নিজেদের সম্পর্ক অটুট করে রাখতে কম চেষ্টা করেননি অমিতাভ স্ত্রী জয়া বচ্চন (Jaya Bachchan)।

Amitabh Bacchan

প্রথম সারির অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে হলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন অন্যতম। স্বামী হিসাবে অমিতাভকে পেয়ে খুশি ছিলেন জয়া বচ্চন। তবে মাঝে অমিতাভ বচ্চন জড়িয়ে পড়েছিলেন তৃতীয় ব্যক্তির সঙ্গে বিশেষ সম্পর্ক। একসময় অমিতাভ বচ্চন এবং রেখার সম্পর্ক ছিল সর্ব জায়গায় চর্চিত। অনস্ক্রিনে এই জুটির জনপ্রিয়তা এতটাই বেশি ছিলো যে তাঁরা লিপ্ত হয়েছিলেন বিশেষ সম্পর্কে।
Amitabh Bacchan

সেই সময় এই খবর জয়া বচ্চনের কানে এসে পৌঁছালো একদিন রেখাকে তাঁর বাড়ীতে ডেকে পাঠান। তাঁর বাড়ীতে ডেকে পাঠিয়ে অভিনেত্রী বলেন তার কাছ থেকে কোন ভাবেই যেন অমিতাভ বচ্চনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা না করে রেখা (Rekha)। বলেন, অমিতাভ বচ্চনকে ছিনিয়ে নিয়ে এতটা সহজ নয়। এ প্রসঙ্গে অভিনেত্রী জয়া বচ্চনের আরও সংযোজন, যদি রেখা ভেবে থাকেন যে অমিতাভ বচ্চনকে বিয়ে করে সুখে শান্তিতে সংসার করবেন তাহলে খুবই ভুল করছেন তিনি। এমনকি তাঁকে অনুরোধ জানিয়ে বলেন রেখা যেন তাদের দুজনের মাঝ থেকে সরে যান। তারপরেই শোনা গিয়েছিল অভিনেত্রী রেখা অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের মাঝ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

Amitabh Bacchan

১৯৮০ খ্রিস্টাব্দে রেখা এবং জয়া বচ্চনকে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল পরিচালক যশ চোপড়ার একটি ছবিতে। তিনি বানিয়ে ফেলেছিলেন বহুল বিতর্কিত চর্চিত সিনেমা সিলসিলা। তার একবছর পরেই মুক্তি পেয়েছিল এই ত্রিকোণ প্রেমের কাহিনী। তবে এরপর থেকে আর কখনই দেখা যায়নি অমিতাভ বচ্চন এবং রেখাকে এক স্ক্রিনে। এমনকি পরিচালক যশ চোপড়া সঙ্গেও অমিতাভ বচ্চনের ফাটল ধরেছিল সেই সময়ে। দীর্ঘ বছর পরে মহাব্বতে সিনেমার মাধ্যমে আবারও জয়া অমিতাভের সম্পর্ক পুনর্নির্মাণ হয়।

⚡ Trending News

আরও পড়ুন