বিনোদন

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্য্যে বলিউড অভিনেত্রীদের ১০ গোল দেবে রজনীকান্তের মেয়ে

দক্ষিনী সুপারস্টার ও ভারতের থালাইভা হলেন রজনীকান্ত (Rajnikanth)। যিনি এশিয়ার মধ্যে দ্বিতীয় জনপ্রিয় ও দামি অভিনেতা। বাসের কন্ডাক্টর হিসেবে কাজ করতেন এক সময়। সেখান থেকে আজ এই জায়গায় পৌঁছেছেন রজনী। রাজনীকান্তের দুটি মেয়ে আছে। একজনের নাম ঐশ্বর্য ও অন্যজনের নাম সৌন্দর্য।

তবে জানেন কি তার বড় মেয়ে এশ্বর্য রূপের দিক থেকে কোনো বলিউড অভিনেত্রীর থেকে কম নয়। ২০০৪ সালে দক্ষিণী অভিনেতা ধনুষ (Dhanush)-কে বিয়ে করেন এশ্বর্য।

তবে বাবা ও স্বামীর মতো অভিনয় জগতে দেখা যায়নি কিন্তু তাঁকে। তার পেশা কি জানেন? তিনি এখন সফল চলচ্চিত্র পরিচালক ও প্লেব্যাক সিঙ্গার। প্রচুর সিনেমায় গান গেয়েছেন তিনি। তার সাথেই শর্ট ফিল্ম, অ্যাড ও কিছু সিনেমা ডিরেক্ট করেছেন।

অসাধারণ সুন্দরী রাজনীকান্ত-এর মেয়েকে দেখলে আপনার নায়িকা মনে হতেই পারে। মাত্র ৪০ বছর বয়সী এই এশ্বর্য কে দেখলে যে কোনো পুরুষই মন দিয়ে বসবেন অজান্তেই।২০১৬ সালে এশ্বর্যকে তার কাজের জন্য United Nations এর ‘Goodwill ambassador’ নির্বাচিত করা হয়। তাহলে বোঝাই যাচ্ছে এশ্বর্যর রজনীকান্ত বা ধনুষ-এর পরিচয় নয় প্রয়োজন নেই।তার নিজস্ব একটি পরিচয় আছে যা স্বাধীন ও সাবলীল একজন নারীকে সমাজের সামনে তুলে ধরেছে।

Related Articles