রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে প্রসেনজিৎ চ্যাটার্জির মেয়ে প্রেরনা

Prerona Chatterje

অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি (Prasenjit Chatterjee)-র সন্তান বললে অনেকেই হয়তো তাঁর ছেলে তৃষাণজিৎ (Trishanjit chatterjee)-র নাম বলবেন। কিন্তু সম্প্রতি প্রসেনজিৎ-এর মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রসেনজিৎ-এর মেয়ের নাম প্রেরণা (Prerona)। প্রসেনজিৎ-এর দ্বিতীয় স্ত্রী অপর্ণা গুহঠাকুরতা (Aparna Guhathakurta)-র মেয়ে প্রেরণা। ইন্সটাগ্রামে রীতিমত সক্রিয় থাকেন প্রেরণা। জাপানি খাবার খেতে ভালোবাসেন তিনি। তাই প্রায়ই সোশ্যাল মিডিয়ায় জাপানি খাবারের ছবি শেয়ার করেন প্রেরণা।

Prerona Chatterje

লন্ডনের বাসিন্দা প্রেরণা সম্প্রতি কলকাতায় এসেছিলেন। বিখ্যাত পরিচালক সুদেষ্ণা রায় (Sudeshna Roy) ও অভিজিৎ গুহ (Abhijit Guha)-র সঙ্গে প্রেরণার একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটি ভাইরাল হওয়ার পর প্রেরণার পরিচয় জানার সঙ্গে সঙ্গেই নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়ে যায়। নেটিজেনদের একাংশ মনে করছেন, প্রেরণাও খুব তাড়াতাড়ি ফিল্মে অভিনয়ের মাধ্যমে টলিউডে কেরিয়ার শুরু করতে চলেছেন। তবে প্রেরণা বা সুদেষ্ণা রায়ের পক্ষ থেকে এই ব‍্যাপারে কিছু জানা যায়নি।

Prerona Chatterje

প্রসেনজিৎ-এর সঙ্গে তাঁর প্রথম স্ত্রী দেবশ্রী রায় (Debashree Roy)-এর বিবাহ বিচ্ছেদের পর প্রসেনজিৎ-এর সঙ্গে বিয়ে হয় অপর্ণার। প্রসেনজিৎ ও অপর্ণার একমাত্র কন্যাসন্তান প্রেরণার জন্মের পর প্রসেনজিৎ বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। অর্পিতা পাল (Arpita pal)-এর সঙ্গে সম্পর্কের জেরে প্রসেনজিৎ ও অপর্ণার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অপর্ণা তাঁর মেয়ে প্রেরণাকে নিয়ে নিজের বাপের বাড়িতে চলে যান। এরপর তাঁদের কোনো কথা সংবাদমাধ্যমের সামনে আসেনি। অপরদিকে অর্পিতাকে বিয়ে করেন প্রসেনজিৎ। তবে এই মুহূর্তে প্রসেনজিৎ ও অর্পিতার সম্পর্কেও ফাটল দেখা দিয়েছে। বছরের অধিকাংশ সময়েই অর্পিতা তাঁর দিল্লির ফ্ল‍্যাটে থাকেন।

Prerona Chatterje