Tuesday, December 7, 2021

মিঠুন চক্রবর্তীর প্রথম স্ত্রীকে চেনেন? যুবতী বয়সে বর্তমান বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে, দেখুন ছবি

একাধিক সম্পর্কে জড়ানোর কারণেই বরাবরই সংবাদমাধ্যমের সেন্সেশন অভিনেতা মিঠুন চক্রবর্তী। পেশাগত জীবনে যেভাবে অনায়াসেই সাফল্য লাভ করেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী ব্যক্তিগত জীবনে সাফল্য লাভ করতে লেগেছে বেশ দীর্ঘ সময়। বিবাহ, বিবাহ-বিচ্ছেদ একের পর এক লেগেই রয়েছে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) জীবনে। শোনা গিয়েছে যোগিতা বালি ছাড়াও অভিনেতা মিঠুন চক্রবর্তী প্রথমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অন্য কারো সাথে। প্রায় সব সময়ই তিনি থেকেছেন লাইমলাইটে। ব্যক্তিগত জীবনে একাধিক অভিনেত্রীদের নাম জড়িয়েছিল তার সাথে। যোগিতা বালি (Yogita Bali) থেকে শুরু করে শ্রীদেবী (Sri Devi) এছাড়াও অন্য মহিলার সাথে লুকিয়ে লুকিয়ে সম্পর্ক রেখেছিলেন তিনি। তবে কে ছিলেন সেই লাস্যময়ী মহিলা?

Bengali

ব্যক্তিগত জীবনে বহু অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়ালেও সবচেয়ে চর্চিত ছিল মিঠুন এবং শ্রীদেবীর সম্পর্ক। একসময় তাঁদের প্রেমের খবরে উথাল পাথাল হয়ে গিয়েছিল সামাজিক মাধ্যমে। তবে মিঠুনের বর্তমান স্ত্রী যোগিতা বালির কারণে কখনোই শ্রীদেবী এবং মিঠুনের সম্পর্ক পরিচিতি পায়নি। তবে শোনা যায়, যোগিতা বালির আগেই মিঠুন চক্রবর্তী গাঁটছড়া বেঁধেছিলেন হেলেনের সঙ্গে।

তবে কে সেই হেলেনা লিভ? সত্তরের দশকে গ্ল্যামার ওয়ার্ল্ডে বিশ্বজোড়া নাম ছিল হেলেনা (Helena Liuk)। ১৯৮০ সালে জুদাই ছবিতে অভিনয় করেছিলেন সেই লাস্যময়ী। তবে হেলেনাকে বিয়ে করার আগে মিঠুন চক্রবর্তীর সম্পর্ক ছিল সারিকার সঙ্গেও। প্রসঙ্গত উল্লেখ্য, সারিকা সাথে বিচ্ছেদের পর পুরোপুরি ভেঙে পড়েছিলেন মিঠুন চক্রবর্তী। বর্তমানে হেলেনা রয়েছেন নিউইয়ার্কে। কাজ করেন এয়ারলাইন্সের এটেনডেন্ট-এর। হেলেনা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মিঠুন চক্রবর্তী সকাল থেকে রাত অবধি তাঁকে বিয়ে করার জন্য রাজি করিয়েছিলেন।

Bengali

তবে এতকিছুর পরেও তাদের বিবাহিত জীবনের স্থায়িত্ব লাভ হয় মাত্র চার মাস। একের পর এক সম্পর্কে জড়ানো থেকে শুরু করে বারংবার সম্পর্কে নাম জড়িয়েছে অভিনেতা মিঠুন চক্রবর্তীর। তবে হেলেনা লিউক-এর সাথে বিবাহ বিচ্ছেদের প্রধান কারণ ছিল যোগিতা বালি।

⚡ Trending News

আরও পড়ুন