Thursday, December 9, 2021

খলনায়িকা এবার আসছে নায়িকার চরিত্রে, সাঁঝের বাতির ‘চারু’ এখন ‘খুকুমণি’, দেখুন অভিনেত্রীর আসল পরিচয়

আসছে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery)। স্টার জলসায় ‘দেশের মাটি’ ধারাবাহিকেটি শেষ হয়ে আসছে। আল তার জায়গাতেই জায়গা নেবে এই নতুন ধারাবাহিকটি। সামনের মাসের ১লা তারিখ থেকেই দর্শকরা দেখতে পাবেন এই ধারাবাহিটি। এটি একবারে ভিন্ন স্বাদের গল্প নিয়ে তৈরি একটি ধারাবাহিক। বিগত কয়েক বছরে ধারাবাহিকের কাহিনীতে বেশ কিছু পরিবর্তন এসেছে। আগের মতো একঘেয়ে গল্প নিয়ে আর ধারাবাহিক তৈরি হয় না। সমাজের নানান খুঁটিনাটি দিকগুলিকে এখন যথেষ্ট গুরুত্ব সহকারে দেখে কাহিনী নির্মিত হয়। ‘খুকুমণি হোম ডেলিভারি’-ও তার ব্যতিক্রম নয়। ইতিমধ্যেই ট্রেলার দেখেই সেটা বুঝতে পেরেছেন দর্শকরা।

এই নতুন ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত (Dipamwita Rakshit)। তবে, এটিই তার প্রথম ধারাবাহিক নয়। এর আগে তিনি ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। সেই চরিত্রের নাম ছিল ‘চুমকি’। খলনায়িকা হিসাবে ডেবিউ করলেও এবার দীপান্বিতাকে দেখা যাবে নায়িকার চরিত্রে।

চলুন দেখে নিই এই নতুন ধারাবাহিকের নায়িকার পরিচয়। অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের ডাক নাম ‘দীপা’। অভিনয় জগতে পদার্পণ করার আগে দীপান্বিতা মডেলিং করতেন। এটাই শুধু তার একমাত্র পরিচয় নয়। তার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। অভিনেত্রীর আসল বাড়ি বাঁকুড়াতে হলেও, দীপান্বতা ছোটো থেকে কলকাতাতেই বেড়ে ওঠেন। তারই মাঝে তার বাবার চাকরির সুবাদে কিছুদিন রাঁচিতেও বসবাস করেছেন অভিনেত্রী। দীপান্বিতা রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেন। এই স্মার্ট, সুন্দরী দীপান্বিতাকেই নতুন ধারাবাহিকে গ্রামের মেয়ের চরিত্রে দেখতে পাওয়া যাবে।

আসন্ন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’-তে খুকুমণিকে মামা-মামীর হোম ডেলিভারির ব্যবসা সামলাতে দেখা যাবে। গশীত, গ্রীষ্ম, বর্ষাকে কিভাবে একটা মেয়ে লড়াই করে বাড়ি বাড়ি হোম ডেলিভারি দিয়ে কিভাবে জীবনে লড়াই করছে সেটাই ফুটিয়ে তোলা হবে এই ধারাবাহিকে। আর এই খাবার পৌঁছাতে গিয়েই নায়কের সঙ্গে নায়িকার সাক্ষাৎ হব। এই ধারাবাহিকের ট্যাগ লাইনটিও বেশ আকর্ষণীয়। সেখানে বলা হয়েছে, “শীত গ্রীষ্ম বর্ষা যেকোনো সময় অর্ডার দিন, খাবার পৌঁছে যাবে ৩৬৫ দিন”। এই ধারাবাহিকে দীপান্বিতার বিপরীতে নায়কের চরিত্রে দেখা যাবে পোড় খাওয়া অভিনেতা রাহুল মজুদারকে। এর আগে তিনি ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিকে বোধির চরিত্রে অভিনয় করেছেন।

নতুন ধারাবাহিকের ট্রেলারে দেখানো হয়েছে, খুকুমণি সারা বছর রোদ-ঝড়-জল মাথায় করে খাবার পৌঁছে দেয় নায়কের বাড়িতে। আর বাড়িতে ঢোকার সাথে সাথেই বাড়ির ছলে এঁটো থালা বাটি ছুঁড়তে আরম্ভ করে। বাড়ির মালকিন অর্থাৎ ছেলের মা খুকুমণিকে বলেন সে নিজে তার রাগী ছেলেকে খাইয়ে দিতে পারলে খুকুমণি সেই প্রস্তাবে রাজী হয়ে যায়। এবার বাকি কাহিনী জানতে হলে অবশ্যই দেখতে হবে খুকুমণি ধারাবাহিকটি।

⚡ Trending News

আরও পড়ুন