Thursday, January 20, 2022

অভিনয়ে রোজগার কোটি কোটি টাকা, সারাদেশে রয়েছে পাঁচটি বিলাসবহুল হোটেল, দেখুন মিঠুন চক্রবর্তীর সম্পত্তির পরিমাণ

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় এবং প্রথম সারির অভিনেতা হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শুধু টলিউডই নয়, টলিউডের পাশাপাশি বলিউডেও রয়েছে তাঁর আধিপত্য। নিজের গুণেই দু’ফিল্ম ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন অভিনেতা।
Bollywood Actor
সম্প্রতি খোঁজ নিয়ে জানা গিয়েছে, অভিনেতার সম্পত্তির পরিমাণ প্রায় চার কোটি ডলারেরও বেশি। যা ভারতীয় মুদ্রা অনুযায়ী দাঁড়ায় আড়াইশো কোটি টাকারও বেশি। অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুরনো দিনগুলোকে ফিরে গেলে দেখা যাবে এক সময় তিনি খুবই দরিদ্র অবস্থার মধ্যে জীবন যাপন করেছেন। তবে বর্তমানে তাঁর নাম বলিউডে ধনী অভিনেতাদের তালিকা নথিভুক্ত হয়ে গিয়েছে। অভিনেতা মিঠুন চক্রবর্তী বর্তমানে বেশ কিছু হোটেলের মালিক।Bollywood Actor

মোনার্ক গ্রুপ অফ হোটেল, উটি ইত্যাদির মালিকানা রয়েছে অভিনেতা মিঠুন চক্রবর্তীর হাতে। তামিলনাড়ুর উটিতে মিঠুন চক্রবর্তীর হোটেলটি খুব সুন্দর জায়গায় অবস্থিত। রং সাদা এবং কালো। বাইরে এবং ভিতরের দিকে খুব সুন্দর এবং চারদিকে সবুজ গাছপালায় ঘেরা এই হোটেল। এছাড়াও রয়েছে সুইমিংপুল, ভিতরে খেলার জায়গা, একটি মিডনাইট কাউবয় বার, ডিস্কো এবং রেস্তোরাঁ। হোটেলের বাইরে রয়েছে একটি বড় বাগান। এখানে এমন কি রয়েছে একটি হেলিপ্যাডও। এখানেই শেষ নয়, শরীরচর্চা করার জন্য হাত জায়গাও রয়েছে এই হোটেলের ভিতরে।

উটিতে এই হোটেল কেনার প্রসঙ্গে শোনা গিয়েছে, মিঠুন চক্রবর্তী তাঁর একটি সিনেমার জন্যই গিয়েছিলেন উটিতে। তারপর সেখানকার প্রাকৃতিক সৌন্দর্যে তিনি আকৃষ্ট হয়ে পড়েন। তবে বিশেষ কারণের জন্য তিনি নিজে সেখানে থাকতে না পারলেও পরবর্তীকালে হোটেলের ব্যবসার কথা ভাবেন। মাঝেমধ্যে নিজের পরিবারের সঙ্গে সেখানে গিয়ে সময় কাটান।

⚡ Trending News

আরও পড়ুন