Thursday, December 9, 2021

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে টলিউড নায়িকাদের হার মানাবে অভিষেক চ্যাটার্জীর স্ত্রী, দেখুন

বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম নক্ষত্রদের কথা মনে পড়লেই যার নাম মনের কোণে উঁকি মারে তিনি হলেন অভিনেতা অভিষেক চ্যাটার্জী (Abhishek Chaterjee)। পরিচালক তরুণ মজুমদার পরিচালিত ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় অভিনয় জগতে। তারপর থেকে একের পর এক ছবির মাধ্যমে মন জয় করে নিয়েছেন দর্শকদের।

Abhishek Chatterjee

অভিনেতা অভিষেক-এর জনপ্রিয়তা রীতিমতো টেক্কা দিতে পারে যেকোনো তাবড় তাবড় বলিউড অভিনেতাদেরও। বর্তমানে অভিনেতার দেখা মিলছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোয়। খড়কুটো ধারাবাহিকে গুনগুনের বাবার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অভিষেক চ্যাটার্জী।

তবে অভিনেতা সব সময় পেশাগত জীবন নিয়ে লাইমলাইটে থাকলেও ব্যক্তিগত জীবনের জন্য কখনোই লাইম লাইটে আসেননি। তবে অভিনেতার স্ত্রীকে! কিইবা তাঁর আসল পরিচয়! কখনোই সেভাবে সংবাদ মাধ্যমের খবরের বিষয় হয়ে ওঠেনি সেসব। সম্প্রতি অভিনেতার বিবাহ বার্ষিকী উপলক্ষে সামনে এসেছে তাদের সুখী দাম্পত্যের নানা মুহুর্ত। ১৩ এ পা রাখল অভিনেতা এবং তাঁর স্ত্রীর বিবাহিত সম্পর্ক। আজ থেকে বছর ১৩ আগেই সংযুক্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা অভিষেক চ্যাটার্জী।

Abhishek Chatterjee

এত বছর পরেও তাদের ভালোবাসা বর্তমানে অটুট রয়েছে। আজ বিবাহ বার্ষিকীর বিশেষ দিনে বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমের দেওয়ালে তুলে ধরেছেন অভিনেতা অভিষেক চ্যাটার্জী। ছবিগুলি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে যোগ করেছেন, ‘ভগবানের আশীর্বাদে এবং আপনাদের সকলের শুভেচ্ছাকে পাথেয় করে আমরা ১৩ বছর অতিক্রম করলাম। আপনাদের সবার শুভকামনা একান্ত কাম্য।’

⚡ Trending News

আরও পড়ুন