×
বিনোদন

ব্যাকফুটে সর্বজয়া, চমক দিয়ে এগিয়ে এলো যমুনা ঢাকি, এই সপ্তাহের বেঙ্গল টপার সকলের প্রিয় মিঠাই, রইল TRP তালিকা

Advertisements
Advertisements

চলতি বছরের বিদায়ের ঘন্টা বাজতে বাকি আর মাত্র এক সপ্তাহ। আজ বৃহস্পতিবার যথাসময়েই প্রকাশ্যে এসেছে ৫১ তম সপ্তাহের টিআরপি (TRP) লিস্ট। এই লিস্টে ধরা পড়েছে অদ্ভুত চমক। আজকে জানার পালা টিআরপির তালিকায় কে কাকে টেক্কা দিল! মিঠাই কি নিজের স্থান এই সপ্তাহের বজায় রাখতে পারল! নাকি পিছিয়ে পড়ল মোদক পরিবার?

Advertisements

মোদক পরিবারের ভক্তদের জন্য সুখবর ৩৮ সপ্তাহ ধরে প্রথম স্থানে মিঠাই। গত সপ্তাহের থেকে এই সপ্তাহের বেড়েছে সামান্য পরিমাণে রেটিং পয়েন্ট। ০.১ রেটিং পয়েন্ট বেড়ে এই সপ্তাহের মিঠাইয়ের (Mithai) টিআরপির রেটিং হয়েছে ১১.১। মিঠাই নিজের স্থান ধরে রাখতে পারলেও চলতি সপ্তাহে নিজের স্থান ধরে রাখতে পারল না ধারাবাহিক উমা। স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারির’ সাথে নিজের স্থান ভাগ করতে হল শিঞ্জিনী চক্রবর্তী অভিনীত এই ধারাবাহিকে। আবারো দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং পয়েন্ট ৯.৯। ওদিকে চার নাম্বারে রয়েছে ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। সুস্মিতা অভিনীত এই ধারাবাহিক জিতে গিয়েছে দেবশ্রী রায় অভিনীত সর্বজয়ার কাছে। গত সপ্তাহে এই দুই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ছিল সমান।
তবে প্রায় শেষ সপ্তাহে টিআরপি তালিকায় জায়গা হল না শ্রীময়ীর। সেরা দশের মধ্যে আসতে পারলনা খড়কুটোও (Khorkuto)। এমনকি সবাইকে অবাক করে দিয়ে ছিটকে গিয়েছেন ‘করুণাময়ী রানী রাসমণি’। চলতি সপ্তাহে অর্থাৎ বড়দিনের দর্শকদের নতুন উপহার ‘লিটিল গুনগুন’। খড়কুটোয় এই মুহুর্তে রোমান্স-এ মজেছে বাবিন এবং গুনগুন। তবে তা আদৌ কি দর্শকদের মনে প্রভাব ফেলতে সক্ষম হবে! এর পাশাপাশি আরও এক প্রশ্ন উঠে আসছে, আদৌ কি নতুন বছরে নিজের জায়গা একইভাবে ধরে রাখতে পারবে ধারাবাহিক মিঠাই?

এবারে এক নজরে দেখে নেওয়া যাক চলতি সপ্তাহে কোন ধারাবাহিক কত নাম্বার রেটিং পয়েন্ট পেয়ে কত নম্বর স্থান অধিকার করে নিল:

১. মিঠাই- ১১.২- প্রথম
২. যমুনা ঢাকি- ৯.৯- দ্বিতীয়
৩. উমা- ৯.৩- তৃতীয়
খুকুমণি হোম ডেলিভারি- ৯.৩-:তৃতীয়
৪. অপরাজিতা অপু- ৮.১-:চতুর্থ
৫. সর্বজয়া- ৭.৯- পঞ্চম
৬. মন ফাগুন- ৭.৮- ষষ্ঠ
৭. খেলাঘর- ৭.৩- সপ্তম
৮. আয় তবে সহচরী-৭.২- অষ্টম
৯. ধুলোকণা-৭.১- নবম
১০. গঙ্গারাম-৬.৮- দশম

Advertisements