×
বিনোদন

মাত্র চার বছর বয়সে হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত গান গেয়ে বিচারকদের মুগ্ধ করলো খুদে, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমানে টিভি চ্যানেলগুলিতে নানান রিয়েলিটি শো হয়, যেগুলির মাধ্যমে দেশের নানান প্রান্ত থেকে বিভিন্ন প্রতিতাকে খুঁজে পাওয়া যায়। ঠিক সেরকম একটি জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘সারেগামাপা লিটল চ্যাম্পস’ (saregamapa little camp)। হিন্দি মাধ্যমে কদিন আগেই শুরু হয়েছে এই অনুষ্ঠানটি। বিভিন্ন প্রতিযোগিদের পাশাপাশি, এক খুদে সম্প্রতি হারমোনিয়াম বাজিয়ে নজর কেড়েছে সকলের।

Advertisements

জানা গেছে ওই চার বছরের খুদে বালকের নাম ‘কুশাগ্র যোশী’ (kushagra Joshi)। সারেগামাপা লিটল চ্যাম্পের মঞ্চে ‘ইটনি শাক্তি হামে দেনা দাতা’। গানটি গাওয়ার সাথে সাথে দুর্দান্ত হারমোনিয়াম বাজিয়েছে ওই খুদে; যা দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়ে গেছে বিচারক মহল। বিচারকরা এটারই উত্তর পাচ্ছি না যে, কিভাবে এত ছোট বয়সে এত ছোট ছোট আঙ্গুল দিয়ে সুন্দর হারমোনিয়াম বাজাচ্ছে কুশাগ্র।

কুশাগ্রর বাবা জানিয়েছেন, তার বাবারও শখ আছে হারমোনিয়াম বাজানোর আর তাকে দেখেই কুশাগ্র মাত্র দুই বছর বয়স থেকেই হারমোনিয়াম বাজানো শুরু করে। এছাড়া এত খুদে একটি বাচ্চাকে পেয়ে, ব্যাক স্টেজে প্রশ্ন নানান ছোড়া হয়েছিল তার দিকে। প্রথমে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল বিচারকের আসনে কারা আছে? সে স্পষ্ট বলে “আমি জানি না”। তাকে আবারো জিজ্ঞেস করা হয়েছিল, কি এই সারেগামাপা; জানিনা বলেই উত্তর দিয়েছে সে। তবে তার যে বিন্দুমাত্র ভয় ছিল না, সেটা বোঝাই গেছে! বর্তমানে অডিশন রাউন্ডের পর মূল পর্বের জন্য বাছাই করা হয়েছে তাকে।

Advertisements