Saturday, January 22, 2022

‘ছাগলে পাতাটা খেয়ে নিলে কি করতেন’ ? নেটিজেনদের ট্রোলের যোগ্য জবাব দিলেন কিয়ারা আদভানী

বলিউডের জনপ্রিয় প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন কিয়ারা আদভানী (Kiara Advani)। উঠতি এই নায়িকা খুব কম সময়ের মধ্যে বলিউডের (Bollywood) অন্দরে পাকাপাকি ভাবে জায়গা করে নেন। সম্প্রতি তাঁর অভিনীত ‘শেরশাহ’ সিনেমা তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। তবে, সবার মতো এই অভিনেত্রীকেও ট্রোলের শিকার হতে হয়েছে একসময়। তাও আবার একটি ফটোশুটের কারণে।

 

View this post on Instagram

 

A post shared by DabbooRatnani+ (@dabbooratnanistudio)


২০২০ বলিউডের বিখ্যাত সেলিব্রেটি ফোটোগ্রাফার ডাব্বু রাত্নানি (Dabboo Ratnani) র তোলা কিয়ারার (Kiara) একটি ফটোশুটে বেশ ভাইরাল হয়েছিল। যেখানে নায়িকা কে একটি বিরাট পাতার আড়ালে অনাবৃত শরীরকে ঢেকে রাখতে দেখা গিয়েছিল। আর তারপর একের পর এক ট্রোলের বন্যা বয়ে যায়। কেউ লেখেন যে, ‘২০২০ সালে এটাই একটা ভালো জিনিস হয়েছে’। আবার কেউ লেখেন যে, ‘ছাগলে পাতাটা খেয়ে গেলে কি করতেন’।

 

View this post on Instagram

 

A post shared by DabbooRatnani+ (@dabbooratnanistudio)


তবে, এই সব রকমের কমেন্টের পর অভিনেত্রী (Actress) জানান যে, ‘আমি নিজেও জানিনা এটা মানুষজন কিভাবে নিয়েছেন! কিন্তু উনি ডাব্বু রাত্নানি (Dabboo Ratnani) । এই ধারণাটা ডাব্বুর মাথাতেই আসতে পারে..এটা খুব নান্দনিকভাবে শ্যুট করা হয়েছিল’। সম্প্রতি আরবাজ খানের টক শো তে এসের একের পর বোমা ফাটান অভিনেত্রী। কিয়ারার (Kiara) কথায় মানুষজন অভিনেতা-অভিনেত্রীদের ব্যাপারে অনেক কিছু জানতে গিয়ে তাঁদের ব্যাক্তিগত জীবনে ঢুকে পড়ে।


এমনকি তাঁদের নিয়ে নানান রকমের ট্রোল করে। কিন্তু যা সহ্য করা দুর্বিসহ। কিন্তু সেলিব্রেটিরা তা সামলাতে সামলাতে অভ্যস্ত হয়ে যান। এমনকি কিয়ারা (Kiara) স্পষ্ট বলেন যে, সবাইকে খুশি করা তাঁর পক্ষে সম্মান নয়। এমনকি এও বলেন তিনি চান না তাঁর পরিবারকে এই ট্রোলিং-এ জড়ানো হোক। তাঁর এসব শুনতে শুনতে গায়ের চামড়া মোটা হয়ে গেছে। নায়িকা চান না তাঁর জন্য তাঁর পরিবারের কেউ অস্বস্তিতে পড়ুক। আর তাই তুতো ভাই বোনদের জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি পোস্ট করেননা কিয়ারা। সম্প্রতি এভাবেই ট্রোলিং হওয়া নিয়ে মুখ খুললেন কিয়ারা।

⚡ Trending News

আরও পড়ুন