Saturday, January 22, 2022

বড়দিনের আগেই উপহার নিয়ে হাজির সকলের প্রিয় ‘গুনগুন’, মা হতে চলেছেন অভিনেত্রী

চলতি বছরেই বিয়ে, এখনই সন্তানসম্ভবা তৃণা সাহা? কেরিয়ার এখন মধ্য গগনে, চূড়ান্ত ব্যস্ত নীল, এরই মধ্যে সুখবর শোনাতে চলেছেন অভিনেত্রী? আরে মশাই রিয়েল লাইফে এরকম কোনো ঘটনাই ঘটেনি। মা হওয়ার ব্যাপারটা পুরোটাই ঘটছে পর্দার গুনগুন ও বাবিনের জীবনে।

তৃণা সাহা আপাতত ব্যস্ত খড়কুটো ধারাবাহিক নিয়ে। ধারাবাহিক শুরুর প্রথম থেকে দুর্দান্ত টিআরপি নিয়ে এগিয়ে চলে এই ধারাবাহিক। গত সপ্তাহে সেরা দশের মধ্যে থাকেনি গুনগুন টিম। কিন্তু, নতুনই খবরে দর্শকদের চোখ কপালে। গুনগুনের জীবনে যেই স্রোত আসতে চলেছে তা জানতে উদগ্রীব বাংলার দর্শক। কিন্তু, ঘটনাটা কী?

সম্প্রতি স্টার জলসা তাদের সোশ্যাল মিডিয়া পেজে একটি প্রোমো পোস্ট করে, এবং যেখানে দেখানো হচ্ছে ‘গুনগুন’ অর্থাৎ তৃণা সাহা বড়দিন উৎসবের জন্য সান্তা ক্লজ সেজেছে। এবং ওই সাজে প্রত্যেকের ঘরে ঘরে উপহার ভরা মোজা রেখে আসছে। কিন্তু, নিজের ঘরে এসে ক্রেজিকে খুঁজে পায় না। সে দেখে তার বিছানায় ঝলমলে আলোয় রাখা রয়েছে একটা সারপ্রাইজ। হাতে তুলে মোজা খুলতেই বেরিয়ে আসে ছোট্ট একটা মিষ্টি পুতুল। যার গায়ে লেখা ‘লিটল গুনগুন!’ ব্যাস, এই হলো প্রোমো।

এই নতুন প্রোমো দেখেই দর্শকরা অনুমান করে নিয়েছে হয় বাবিন গুনগুনের থেকে মিষ্টি একটা মেয়ে চায় বা গুনগুনের জীবনে আসতে চলেছে নতুন অধ্যায়। কারণ,’খড়কুটো’ ধারাবাহিকে কয়েকদিন আগেই দেখানো হয়েছে যে গুনগুনের মামাতো বোন তিন্নিকে নিয়ে গুনগুন আর বাবিনের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছিল । এরপর সব মিটে গেলে দুজন ফের রোম্যান্টিক হয়, ঘুরতেও যায়। তাহলে কি লিটল গুনগুন সেরকম কোনো মিষ্টি সূচনা? ক্রমশ প্রকাশ্য।

⚡ Trending News

আরও পড়ুন