ঘরে এলো লিটল গুনগুন! খুশির হাওয়া অভিনেত্রীর জীবনে

Khor khuto

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খরকুটো। 49 সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাশে জায়গা করে নিতে পারেনি এই ধারাবাহিক। তবে দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে সৌগুন জুটি। সৌজন্যে এবং গুনগুনের মান-অভিমানের পালা মেটার পরেই গোটা মুখার্জি পরিবার হই হুল্লোড় করে কালিম্পং বেড়াতে যায়। সামনেই বড়দিন। বড়দিনের বিশেষ চমকে সান্তাক্লজ রূপে অবতীর্ণ গুনগুন। আর গুনগুনের জন্য তার স্বামীর স্পেশাল গিফট লিটল গুনগুন। না নতুন সদস্য নয় বরং একটি ছোট্ট পুতুল উপহার হিসেবে সৌজন্য গুণগুণকে দিয়েছে।

দর্শকদের অন্যতম প্রিয় জুটি সৌগুন। মাঝে মাঝে তাদের মধ্যে সাংসারিক দূরত্ব তৈরি হয়। গুনগুনের ন্যাকামি মাত্রাতিরিক্ত হওয়ায় দর্শকদের কাছেও এই চরিত্র বোরিং হয়ে ওঠে। কিন্তু আবার পরিবারের সবাইকে সাথে নিয়ে হাসি মজা হইচই করতে ওস্তাদ গুনগুন। গোটা মুখার্জি পরিবারকে একাই মাত করে রেখেছে সে। বড়দিনের বিরাট পর্ব। বড়দিন মানেই নানারকম উপহার। ঝাউগাছ বেলুন দিয়ে ঘর সাজানো তো আছেই তার সঙ্গে মুখরোচক খাবার এবং কেক। বড়দিনের আগের রাতে সান্তাক্লজ সবাইকে ছোট খাটো উপহার দিয়ে থাকেন। উপহার দেবার পদ্ধতিটি বেশ মজার। মোজার মধ্যে গভীর রাতে পছন্দের উপহারটি দিয়ে যায় সান্তা বুড়ো। স্টার জলসার প্রায় প্রতিটি ধারাবাহিকে নতুন নতুন চমক নিয়ে আসবে বড়দিন। খরকুটো তার ব্যতিক্রম নয়। এই ধারাবাহিকে সান্তাক্লস বাড়ির মিষ্টি বৌ টি গুনগুন।

ধারাবাহিকের একটি প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট মিডিয়ায়। দেখা গেছে, মাথায় টুপি গায়ে সোয়েটার আর চোখে গোল ফ্রেমের চশমা পড়ে দিব্যি শান্তা বুড়ো সেজেছে গুনগুন। বাড়ির সবাইকে উপহার দেবার পরিকল্পনা করেছে গুনগুন এবং তার ক্রেজি বর সৌজন্য। মধ্যরাতে একে একে মিষ্টি বৌদি, বটকা, পুটু পিসি, জেঠাই,বম্মা সবার ঘরে গিয়ে বিছানার পাশে পছন্দের উপহার রেখে এসেছে গুনগুন। কিন্তু নিজের ঘরে এসে বেমালুম অবাক। কারণ তার বর উধাও। এমন সময় বিছানার দিকে চোখ যায় গুনগুনের। এক ঝাঁক আলোর মধ্যে মোজায় ভরা একটা ছোট্টো ডল পুতুল। তাতে চিরকুটে লেখা লিটল গুনগুন। গুনগুন বুঝতে পারে এটা আসলে সৌজন্যের কারসাজি।বরের জন্য কি গিফট এনেছে গুনগুন। তা অবশ্য জানতে পারেননি নেটিজেন। তার জন্য সিরিয়ালের এই বিশেষ পর্বে চোখ রাখতে হবে। সেখানে নতুন বাম্পার অপেক্ষা করছে। ধারাবাহিকে এই প্রোমো সামনে আসতেই রীতিমতো উচ্ছ্বসিত নেটিজেনরা। তবে আবারো প্রেমে মাখামাখি সৌগুন জুটি। কানাঘুষো, তবে কি বাড়িতে নতুন সদস্য আনতে চায় সৌজন্য!