বিনোদনভাইরাল ভিডিও

Aalta Phoring : ধামাকাদার পারফর্ম্যান্স ফড়িং’-এর! অভিনেত্রীর দুর্ধর্ষ নাচ দেখে অবাক বিচারক দেব ও রুক্মিণী

স্টার জলসার (star jalsha) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘আলতা ফড়িং’, টি আর পি দেখলেই বোঝা যায় এই সিরিয়ালের জনপ্রিয়তা কতটা আর এই সিরিয়ালের মুখ্য চরিত্র ফড়িং-এর জিমন্যাস্টিকের দক্ষতা, দর্শকদের মনে গেঁথে গেছে ইতিমধ্যেই। সিরিয়ালে গল্প অনুযায়ী, ফড়িং-এর মা রাধারানীও অসাধারণ জিমন্যাস্টিক করতো আর সেই সুবাদেতেই মেয়ে ফড়িং-এর মধ্যেও বেড়ে উঠেছে, জিমন্যাস্টিকের প্রতিভা! মায়ের হাজারও বারণ সত্তেও অদম্য জেদী ফড়িং, তার জিমন্যাস্টিক নিয়ে এগিয়ে যেতে চলেছে। তবে জিমন্যাস্টিকের পাশাপাশি সে যে নাচেও কতটা দক্ষ সেটাই প্রমাণ হলো এবার।

সম্প্রতি শুরু হয়েছে স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন৩’, যেখানে বিচারকের আসনে দেখা গেছে ‘দেব’ (Dev), ‘রুক্মিণী’ (Rukmini) এবং ‘মনামী’ (Manami) কে। এছাড়া মেন্টরের আসনে আছে ‘তৃণা সাহা’ (Trina Saha)। রোহন ভট্টাচার্যের সঞ্চালনায় বেশ মেতে উঠেছে ডান্স রিয়েলিটি শোর মঞ্চ। এবার সেই মঞ্চেই দেখা মিলল ফড়িংয়ের।

 

View this post on Instagram

 

A post shared by Kheyali Mondal (@kheyaliofficial)

জিমন্যাস্টিকের পাশাপাশি নাচের দক্ষতাও যে তার কিছু কম নেই, সেটাই সে প্রমাণ করে দিল ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে। সাধারণ সালোয়ার কামিজ পড়েই দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করলো ‘ফড়িং’। তার এরকম দুর্দান্ত নৃত্য উপস্থাপনা দেখে কার্যত চক্ষু চড়কগাছ বিচারকদের।

Related Articles