বিনোদন

পুরোনো প্রেম ভোলেননি এখনও! একটি শর্তেই ভিকিকে বিয়ে করতে রাজি হয়েছেন ক্যাটরিনা

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলি-তারকা জুটি ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বেশ কয়েক বছর কোনো সম্পর্কে না থাকার পর হঠাৎ করেই প্রেম আসে ক্যাটরিনার জীবনে। সম্পর্ক শুরুর কিছু মাসের মধ্যেই তাঁদের বিয়ে হয়। বিয়ে নিয়ে ভিকি সুনিশ্চিত থাকলেও ক্যাটরিনার মনে খানিক দোলাচল ছিল।

‘কফি উইথ করণ’ শোয়ে এক প্রশ্নের উত্তরে ক্যাটরিনা জানান, সিনেমার পর্দায় ভিকি কৌশলের সঙ্গে তাঁর জুটি মানানসই দেখাবে। পরবর্তীতে সেই শোয়েই ভিকিকে একথা জানানো হলে তিনি বিস্মিত ও আনন্দিত হন। মূলত সেই থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত ঘটেছিল বলা যায়। এরপরে এক অ্যাওয়ার্ড শোয়ে ভিকি মজার ছলে ক্যাটরিনাকে বিবাহ প্রস্তাব দিয়েছিলেন।

পরে অবশ্য তিনি নিজেই বলেছিলেন সেটা পুরোটাই স্ক্রিপ্টেড ছিল। কিন্তু বন্ধুমহলে ভিকি এ কথা গোপন করেননি যে তিনি বাস্তবিকই ক্যাটরিনাকে পছন্দ করেন ও তাঁকে বিয়ে করতে চান। ক্যাটরিনার এক বন্ধু জানিয়েছেন, “ওদের দেখা, প্রেম বিয়ে— সবটাই খুব তাড়াতাড়ি হয়ে যায়। সম্পর্কের দু’মাসের মধ্যেই ভিকি বুঝতে পেরেছিল ও ক্যাটরিনাকে বিয়ে করতে চায়। কিন্তু ক্যাটরিনা তখনও নিশ্চিত ছিল না। অতীতের সম্পর্কের ক্ষত তখনও ওর মনে সতেজ ছিল। ও ভিকিকে পছন্দ করত। কিন্তু কিছুটা সময় চেয়ে নিয়েছিল।”

ভিকি হার মানেননি। নিজের ভালোবাসা দিয়ে ক্যাটরিনার মনের সমস্ত সংশয় দূর করতে তিনি সক্ষম হন। তবে বিয়ের প্রস্তাবে রাজি হওয়ার আগে ক্যাটরিনা ভিকির কাছে একটি শর্ত রেখেছিলেন। তিনি বলেছিলেন ভিকি ক্যাটরিনাকে যে পরিমাণ ভালোবাসা ও সম্মান দেবেন, সেই একই পরিমাণ ভালোবাসা ও সম্মান যেন ক্যাটরিনার পরিবার অর্থাৎ মা ও ভাই-বোনদের দেওয়া হয়। বলাই বাহুল্য এই শর্তে ভিকি অবশ্যই খুশিমনে রাজি হয়েছেন। অবশেষে গত ৯ ডিসেম্বর ভিকি ও ক্যাটরিনা রাজস্থানে কড়া নিরাপত্তার মধ্যে পরিবার ও বন্ধু-বান্ধবদের নিয়ে ধুমধাম সহকারে তাঁদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করেছেন।

Related Articles