বিনোদন

ক্যাটরিনা অকর্মণ্য! কেনো হঠাৎ এমন মন্তব্য করে বসলেন দীপিকা?

বলিউডের (Bollywood) দুই অন্যতম জনপ্রিয় মুখ ‘দীপিকা পাডুকোন’ (Deepika padukobe) এবং ‘ক্যাটরিনা কাইফ’ (Katrina kaif) ; যাদের একে অপরের সাথে বেশ ভালই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে। এছাড়া তারা একই জিমে একসাথে ওয়ার্ক আউট করে। ক্যাটরিনাকে ইন্ডাস্ট্রির সবাই অত্যন্ত হার্ডওয়ার্কিং বলেই জানে। আবার পরবর্তী বছরেও এই দুজনের একই সাথে সিনেমা আসতে চলেছে। দীপিকা পাডুকোন এবং শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ আসতে চলেছে ২০২৩-এ, এর পাশাপাশি ক্যাটরিনা এবং সালমান খানকে দেখা যাবে টাইগার থ্রি-তে। তবে হঠাৎই দীপিকা ক্যাটরিনাকে ‘অকর্মণ্য’ বলে কটাক্ষ করল, যা শুনেই চমকে উঠেছে নেটদুনিয়াবাসী।

আসল ঘটনাটি হল জিমে ওয়ার্ক আউট করার সময় দীপিকাকে দেখা গিয়েছিল, নীল রঙের হ্যামাকে শুয়ে এরিয়াল যোগা করতে। সে অনেকবার ক্যাটরিনাকে অনুরোধ করেছিল সেটি করতে কিন্তু ক্যাটরিনা বলেছিল তার মুড নেই এরিয়াল যোগা করতে! অথচ সেই সময়েই সে দীপিকাকে ভিডিও করে দিচ্ছিল। তাই জন্যেই দীপিকা ক্যাটরিনাকে বলেছিল ‘সে কোন কাজের নয়’!

 

View this post on Instagram

 

Shared post on

ভিডিওটি ইনস্টাগ্রামে দেওয়া মাত্রই হাসির ঝড় বয়ে গেছে ভিডিওর কমেন্ট বক্সে। বরুণ ধাওয়ান ও ফিটনেস ইন্সট্রাক্টর ইয়াসমিন হাসির ইমোজি দিয়েছে। এর পাশাপাশি ইয়াসমিন জানিয়েছে, ‘তারা জিম জয়েন করার পর থেকেই, তিনি ভাবছেন অবসর নেবেন’! অপরদিকে ঈশান খট্টর বলেছেন, তার ‘দ্য মমি রিটার্নস’-এর কথা মনে পড়ে গেল!

Related Articles