×
বিনোদন

শাহিদ কাপুরের বাড়িতে নতুন ভাড়াটে হয়ে এলেন কার্তিক আরিয়ান! প্রতি মাসের ভাড়া শুনলে চোখ উঠবে কপালে

Advertisements
Advertisements

‘ভুল ভুলাইয়া টু’ সিনেমার মাধ্যমে ইতিমধ্যে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছেছেন ‘কার্তিক আরিয়ান’ (kartick Ariyan)। সুদূর গোয়ালিয়র থেকে মুম্বই আসার রাস্তাটা এতটাও সহজ ছিল না তার জন্য! বর্তমানে মাত্র ৩২ বছর বয়সেই যেনো সবটুকু পেয়েছেন এই অভিনেতা। এবার বলিউডের সুপারস্টার শাহিদ কাপুরের (Shahid Kapoor) বাড়িতে, ভাড়াটে হিসেবে থাকতে আসছে কার্তিক আরিয়ান।

Advertisements

২০১১ সালে ‘পেয়ার কা পঞ্চনামা’ সিনেমার মাধ্যমে সর্ব প্রথম অভিনয় জগতে পদার্পণ করেছিলেন তিনি। এরপরে একের পর এক সিনেমাতে অভিনয় করেছেন। সামনেই আসতে চলেছে তার নতুন সিনেমা ‘শেহজাদা’, যার ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়ে গেছে। তবে এই ছবিটি ভিন্ন স্বাদের হতে চলেছে। আগামী ১০ই ফেব্রুয়ারি বড় পর্দায় দেখা যাবে এই সিনেমাটি।

তিনি সর্বপ্রথম ২০১৯ সালের রাজকিরণ হাউসিং সোসাইটিতে একটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন, যার মূল্য ছিল ১.০৬ কোটি টাকা। সেখানে আউট সাইডার হিসাবের ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন তিনি। এরপর দ্বিতীয়বারের জন্য শাহিদ কাপুরের জুহুর তারা রোডের ফ্ল্যাটে থাকতে চলেছেন অভিনেতা। প্রণেতা বিল্ডিং-এর ফ্ল্যাটটি লিজে নিয়েছেন তিনি। শাহিদ কাপুরের এই ৩,৬৮১ স্কোয়ার ফিটের বিলাসবহুল ফ্ল্যাটটিতে রয়েছে জিম, সুইমিং,দুটি পার্কিং ।

এই ফ্ল্যাটটিতে প্রথম বছরের জন্য কার্তিক আরিয়ানকে প্রতি মাসে দিতে হবে ৭.৫ লক্ষ টাকা। দ্বিতীয় বছর সেই পরিমাণ বেড়ে দাঁড়াবে ৮.০২ লক্ষ টাক। তৃতীয় বছরে আরেকটু বেড়ে হবে ৮.৫৮ লক্ষ টাকা। প্রায় প্রতি বছরে এইভাবে ৭% হারে বাড়তে থাকবে বাড়ির ভাড়া। এছাড়া লাগবে ৪৫ লক্ষ টাকা সিকিউরিটি ডিপোজিট হিসেবে দিতে হবে। এই মাসের ১২ তারিখে শাহিদ কাপুরের স্ত্রী মিরা কাপুরের সাথে যাবতীয় স্ট্যাম্প ডিউটি থেকে শুরু করে রেজিস্ট্রেশন এর কাজ সম্পন্ন হয়ে গিয়েছে।

Advertisements