বিনোদন

বছরের শেষ দিনে বড় ধামাকা, ফের সুখবর নিয়ে হাজির বেগম করিনা!

আরব সাগরের তীরে মায়ানগরীর কন্ট্রোভার্সি কুইন তিনি ক্যারিয়ারের শুরু থেকেই এযাবৎকাল পর্যন্ত তাকে ঘিরে বিতর্কের শেষ নেই। তার মুভি কেরিয়ার, ব্যক্তিগত জীবন এবং বৈবাহিক জীবন বিতর্ক তাকে তাড়া করেনি এমন কোন স্থান নেই! বছর তিনেক আগে তৈমুরের মা হন তিনি, পরবর্তীতে চলতিবছর জন্ম দেন তার দ্বিতীয় পুত্রসন্তান জেহকে। আর সেই ধারা বজায় রেখেই বছরের শেষ দিনে ফের দর্শকদের সুখবর দিলেন, কারিনা কাপুর! তবে কি ফের নবাব পরিবারের নতুন নন্দন আসতে চলেছে?

ব্যাপারটা তবে খোলাসা করেই বলা যাযক। 31 শে ডিসেম্বর সকল অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে ছোট ছেলে zeh’র একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে এক রত্তি জেহকে দেখা গেছে নিজের খেয়ালে মত্ত্ব থাকতে। ছোট্ট এই শিশুর খিলখিলিয়ে হাসির মাঝেই ধরা দিয়েছে তার সদ্য ওঠা দুটি দুধের দাঁত। আর ছেলের প্রথম দাঁত ওঠার সেই খুশিকেই অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন কারিনা।

এদিন ছবিটি পোস্ট করে কারিনা লেখেন, “2021 সালের সব থেকে সেরা উপহার ওর দুটো দাঁত। সবার নতুন বছর ভালো কাটুক।” আদতে কারিনার ছোট ছেলে জাহাঙ্গীর আলী খানের নিচের মাড়িতে দুটি দাঁত উঠেছে। এদিন সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে #থার্টিফাস্ট ডিসেম্বর, #মেরাবেটা দিতে ভোলেননি তিনি। জেহর জন্মের পর বেশ কিছুদিন পাপরাজিদের থেকে দূরে থেকেছিলেন কারিনা। অতঃপর কাপুরদের পারিবারিক এক অনুষ্ঠানে যোগদান করার সময়ই সেই ক্ষুদে পাপরাজিদের ক্যামেরাবন্দি হলে কারিনা পরবর্তীতে তাকে সর্বসমক্ষে হাজির করেন।

উল্লেখ্য একুশে ফেব্রুয়ারি 2021 করিনার কোল জুড়ে জন্ম নেয় নবাব পরিবারের কনিষ্ঠতম পুত্র জাহাঙ্গীর আলি খান। কারিনার লেখা “প্রেগনেন্সি বাইবেল” বইটি থেকে খুদের এই নতুন নাম প্রকাশ্যে আসতেই মুঘল সম্রাটের কারিনার দ্বিতীয় ছেলের নাম রাখার কারণে তাকে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলিং এর শিকার হতে হয়। “দেশদ্রোহী” থেকে “হিন্দু নামের কলঙ্ক” এরূপ নানান আপত্তিকর উপাধিতে অভিনেত্রীকে বিধতে ছাড়েননি হেটার্সরা!

Related Articles