১১ বছর বয়সে সইফের বিয়েতে হাজির করিনা, বউকে ‘বেটা’ বলে সম্বোধন নবাব পুত্রের


বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খান সকলেরই চেনা। ১৯৯১ সালে প্রথম যখন বিয়ের পিঁড়িতে বসেছিলেন, তার বর্তমান স্ত্রী করিনা কাপুরের বয়স তখন মাত্র ১১ বছর। অমৃতার সঙ্গে বিয়ের আসরে সকলকে নজর কেড়েছিলেন সাইফ। সেই সময় ছোট্ট করিনা শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন তখন সইফ তাকে বলেছিলেন ‘থ্যাংক ইউ বেটা’। এরপর ২১ বছর পর আবারও বিয়ের পিঁড়িতে বসেছিলেন সইফ আলি খান পাত্রী সেই ছোট্ট করিনা কাপুর।

সাইফ,তার চেয়ে বয়সে ১০ বছরের ছোট বলিউডের অভিনেত্রী করিনা কাপুরকে বিয়ে করেন। অমৃতায়ের সঙ্গে ১৩ বছর সংসার করার পর বিচ্ছেদ ঘটিয়ে পরবর্তী সময়ে বলিউডের প্রভাবশালী কাপুর পরিবারের মেয়ে ‘হিরোইন’ তারকা কারিনার সাথে টানা পাঁচ বছর সাইফ চুটিয়ে প্রেম করেন।

২০১২ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সাইফের উচ্চতা পাঁচ ফুট সাত ইঞ্চি এবং তার জীবনসঙ্গী কারিনার উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি। যার জন্যে সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছিল অসংখ্য ট্রল থেকে মিম। তবে বরাবরই এইসবে কান দিতে নারাজ সাইফ। বর্তমানে সইফের প্রথম স্ত্রী অমৃতার ইব্রাহিম আলি খান নামে এক পুত্র এবং সারা আলি খান নামে এক কন্যা রয়েছে। এছাড়াও সাইফ ও কারিনার তৈমুর ছাড়াও একটি পুত্র সন্তান রয়েছে। বর্তমানে চুটিয়ে সংসার করছেন এই জুটি।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন