বিনোদন

চিনতে পারছেন এই ছোট্ট শিশুকে? ইনি বর্তমানে চালাচ্ছেন বলিউড

বলিউডের (Bollywood) চিত্র নির্মাতাদের মধ্যে অন্যতম ‘করণ জোহর’ (Karan Johar)। চিরকালই তিনি একটু আলাদা ঘরানার সিনেমা করতে পছন্দ করেন। ‘করণ জোহর’ (Karan Johar) পরিচালিত যেকোনো সিনেমা অনায়াসে বক্স অফিসে সুপার হিট হয়ে যায়। ১৯ দশকের শেষের দিকে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ( Kuch Kuch Hota Hain)পরিচালনার পরে, আর পিছনে ফিরে তাকাতে হয়নি ‘করণ’-কে। বর্তমানে দেশের সফলতম পরিচালকদের মধ্যে তিনি একজন। সম্প্রতি, সমাজ মাধ্যমে তাঁর ছোটবেলার একটি ছবি ঘোরাঘুরি করছে; তবে ছবি দেখে বোঝা খুবই মুশকিল তিনি ছোট্ট করণ। স্নিগ্ধ মায়াময় মুখের একটি শিশু একমুখ হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আছে এক দৃষ্টিতে।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)


ছবিটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ১৯৭২ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন তিনি। বাবা ‘যশ জোহর’ ( Yash Johar) ছিলেন বলিউডের চিত্র পরিচালকদের মধ্যে অন্যতম। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ তাঁর শৈশবে স্টার কিড বলে কিছু ছিল না। সেই কারণে আলাদাভাবে গুরুত্ব তিনি কোনও দিনই পাননি। আর পাঁচটা বাচ্চার মতোই ছিল তাঁর ছোটবেলার জীবন’। তিনি আরও বলেছেন বাবা ‘যশ জোহর’-র (Yash Johar) সাথে তাঁর সম্পর্ক ছিল বন্ধুর মতো। বাবার মৃত্যুর পরে পিতৃহারার সাথে সাথে বন্ধুও হারিয়েছিলেন তিনি। ‘করণ জোহর’ ( Karan Johar) তাঁর বর্ণময় চরিত্রের জন্য বরাবরই খবরের শিরোনামে থাকেন। তাকে ঘিরে চলে একাধিক গল্প।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)


খ্যাতি এবং যশের শীর্ষে থাকার পরেও, তিনি বিয়ে করেননি। এই নিয়ে যথেষ্ট আক্ষেপও রয়েছে তাঁর। একাধিক অনুষ্ঠানে তাকে বলতে শোনা গিয়েছে, ‘যদি একটা জীবন সঙ্গিনী থাকতো তাহলে ভালো হতো। মনের কথা বলার মানুষ পেতাম’। তবে সারোগেসি প্রক্রিয়ার মাধ্যমে বাবা হয়েছেন ‘করণ’। তাঁর দুই সন্তান ‘যশ’ ( Yash) এবং ‘রুসি’-কে (Rushi) নিয়ে আনন্দেই আছেন তিনি।

Related Articles