Wednesday, December 1, 2021

রানু মন্ডলের সঙ্গে করণ জোহরের বিয়ে? ট্রোল সোশ্যাল মিডিয়ায়

রানাঘাটের রেল স্টেশনে “এক প্যার কা নাগমা হে” গানটি গেয়ে অত্যন্ত পরিমাণে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় রানাঘাটের রানু মন্ডল। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পেছনে যার হাত ছিল, তিনি হলেন অতিন্দ্র চক্রবর্তী। এই অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে রানু মন্ডল স্টেশন থেকে বলিউডে তার জায়গা করে নেয়। যেখানে তাকে হিমেশ রেশমিয়ার সঙ্গে “তেরি মেরি কাহানি” গানটি গাইতে দেখা যায়।

কিন্তু তার এই সংগীতজগতে খ্যাতি অর্জন সোশ্যাল মিডিয়ায় বেশিদিন স্থায়িত্ব অর্জন করতে পারেনি।একদিন যারা তার সংগীতের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করে তাকে স্টার বানিয়ে ছিলেন আজ তারাই তাকে নিয়ে অনেক রকম ঠাট্টা মজা এবং ট্রোল করে চলেছেন। কখনো তার ড্রেসআপ নিয়ে আবার কখনো তার ইন্টারভিউয়ে বলা কিছু কথা নিয়ে।

সেই সময়ে ঠিক এমনই একটি ট্রোল সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানে পরিচালক করণ জোহরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন রানু মন্ডল! যেখানে রানু মন্ডল কনের সাজে সজ্জিত হয়ে রয়েছে এবং বর সাজে সজ্জিত হয়ে রয়েছেন পরিচালক কারণ যোহর ঠিক তারই পাশে! এমন দৃশ্য পোস্ট হবার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে ঝড় বিভিন্ন তর্ক-বিতর্ক এবং সমালোচনার।

অনেকেই এই বিষয়টিকে নিয়ে যেমন ঠাট্টা মজা করে চলেছে, ঠিক তেমনি আরেকদল মানুষজন এই বিষয়টি একেবারেই অপছন্দ করছেন তাদের মতে এই ধরনের ট্রোল করা একেবারেই উচিত নয় এমনটাই তারা জানিয়েছেন। এই ধরনের সমালোচনা এবং ঠাট্টা বিরক্তির কারণ হয়ে উঠলেও, সোশ্যাল মিডিয়ায় কিছুতেই থামছেনা এই ধরনের চর্চা।

⚡ Trending News

আরও পড়ুন