বিনোদন

হাতে নেই কাজ, পেটের দায়ে ডেলিভারি বয়ের কাজ করছেন কপিল শর্মা! তুমুল ভাইরাল ভিডিও

‘কমেডি কিং’ হিসেবে খ্যাত ‘কপিল শর্মা’ (Kapil sharma)। কমেডি যে পেশা হতে পারে, তা তিনি প্রমাণ করে দিয়েছেন অনেকদিনই। দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতে প্রবেশ করেছে ‘কপিল শর্মা’র কমেডিয়ানা। দেশ-বিদেশে কমেডির দ্বারা সুনাম অর্জন করেছে সে। জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কাপিল শর্মা’ (The Kapil sharma) শো-এর মাধ্যমে অধিক জনপ্রিয়তা পেয়েছে সে। বলিউড তারকারাও তাদের ছবির প্রচারের জন্য এই মঞ্চটিকেই বেছে নেয় বারংবার।

 

View this post on Instagram

 

Shared post on

তবে এবার সম্পূর্ণ অন্য রূপে দেখা গেছে ‘কপিল শর্মা’- কে, এমনটা দেখে স্বাভাবিকভাবেই হকচকিয়ে গেছে সাধারণ মানুষ। ডেলিভারি বয়ের বেশে দেখা গেল কপিল শর্মা-।কে তবে কি তার এতই অভাব, যে ডেলিভারি বয় এর কাজ করতে হচ্ছে!

 

View this post on Instagram

 

Shared post on

না, এমনটা মোটেই নয়; কোটিপতি কপিল শর্মা এবার অভিনয় জগতে প্রবেশ করেছেন। সোমবার তার অভিনীত ছবি ‘জিগাটো’ (zwigato) ট্রেলার সামনে এসেছে, এই ছবিতেই কপিল শর্মা কে দেখা যাবে এক ডেলিভারি বয়ের চরিত্রে। ‘নন্দিতা দাস’ পরিচালিত এই ছবি টোরন্ট চলচ্চিত্র উৎসবে বেশ সুনাম অর্জন করেছিল, এবার সেটি বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য প্রস্তুতি নিচ্ছে। এই ছবিটি কপিল শর্মার বিপরীতে থাকবেন ‘শাহানা গোস্বামী’। কপিল ও নন্দিতা দাসের দেওয়া ছবির পোস্টার ঘিরে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার।

Related Articles