Wednesday, December 1, 2021

বিকিনি পড়ে সুপার হট লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন ‘কপিল শর্মা শো’ খ্যাত অভিনেত্রী সুমনা

কপিল শর্মার শো(Kapil Sharma Show) থেকে প্রতিষ্ঠিত টেলিভিশন অভিনেত্রী সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti) লোককে আনন্দ দেওয়ার পাশাপাশি তিনি নিজেও একজন দারুণ রসিক মানুষ। পাশাপাশি তিনি একজন হট অভিনেত্রীও। উচ্চতায ছোট্ট হলেও তাঁর ঝকঝকে মেদহীন ফিগারের জৌলুস কাত তাঁর হাজার হাজার অনুরাগী। তিনি সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয়। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে তাঁর গার্লফ্রেন্ডের সঙ্গে কতগুলো ছবি দিয়েছেন। সঙ্গে তাঁর নিজেরও কয়েকটি ছবি দিয়ে উত্তাপ ছড়িয়েছেন। আর তাঁর সবকটি ছবিই সুইমিং পুল কেন্দ্রিক।

সুমনা গ্রীষ্মের তাপ থেকে কিছুটা অবসর নিতে সুইমিং পুলে ডুব দিয়েছেন, আর তাঁকে সঙ্গ দিয়েছেন উর্বশী ধোলাকিয়া (Urvashi Dholakiya) আর অভিনেত্রী-আরজে তারানা। তাদের সবারই পরনে রয়েছে অসাধারণ বিকিনি। সেই পরেই সুইমিং পুলে উত্তাপ ছড়ালেন এই তিন যুবতী।

তাদের সবকটি ছবি সুমনার ইনস্টাগ্রামে জ্বলজ্বল করছে। পাশাপাশি সুমনা চক্রবর্তীর ইনস্টাগ্রামে রয়েছে ১. ১ মিলিয়নেরও বেশি ফলোয়ারস।

হিট কমেডি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ -এ কপিল শর্মার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন সুমনা। বিশেষ করে সেখান থেকেই পরিচিতি হয়েছে এই বাঙালি কন্যার, সম্প্রতি দ্য কপিল শর্মা শো -এর নতুন সিজন শুরু হয়েছে এবং যেখানে সুমনা এই শোয়ের একটি অংশ।

⚡ Trending News

আরও পড়ুন