বিনোদন

লোক হাসিয়েই কয়েকশো কোটির মালিক! বলিউড তারকাদেরও টেক্কা দেন কপিল, রইল তাঁর সম্পত্তির পরিমাণ

কমেডি জগতের অন্যতম জনপ্রিয় নাম ‘কপিল শর্মা’ (Kapil Sharma), যার নাম শুনলেই দর্শক মুখে হাসি চলে আসে। টেলিভিশন জগতের ‘কমেডি কিং’ বলে পরিচিত তিনি। তবে টিভির পর্দা ছাড়াও, সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা কিন্তু চরম। দেশের পাশাপাশি এখন তার জনপ্রিয়তা ছড়িয়েছে বিদেশের মাটিতেও। বিদেশের মঞ্চেও এখন শো করছেন তিনি।

২০১৬ সালে পথ চলা শুরু হয়েছিল কপিলের কমেডি শো, ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। তবে শুরুর সময় যে এতটাও চমক থাকতে পারে এই শো তে, তা ভাবনারও অতীত ছিল। বর্তমানে অবশ্য তৃতীয় সিজনের শুটিং বন্ধ রেখে, বিদেশের মাটিতে লাইভ শো করছে কপিল। তবে এইসবের পাশাপাশিও টেলিভিশন জগতের অন্যতম বড়লোক শিল্পীর তালিকাতেও নাম আছে। কমেডি কিং-এর সম্পত্তির পরিমাণ বলিউড (Bollywood) তারকাদের থেকেও কিছু অংশে কম নয়।

জানা যায় ‘কপিল শর্মা’ এই শো-এর প্রথম সিজনে এই হাস্যরসাত্মক এপিসোড গুলির জন্য ৫০ লাখ টাকা করে নিতেন। তবেই দ্বিতীয় সিজনে এসে নিজের পারিশ্রমিক কিছুটা কমিয়ে ৩০ লাখ করেছিলেন। তবে সিজন থ্রি তে এসে, সেই অংক কয়েক গুণ বেড়ে গেছে। যার জন্য বলাই যায় বলিউডের তাবড় তাবড় বড়লোকদেরও হাড় মানাবে তার সম্পত্তির পরিমাণ। তৃতীয় সিজনে এসে শোনা যায়, সে নাকি প্রতি এপিসোড পিছু ১ কোটি টাকা করে নিয়েছেন, যা কল্পনার বাইরে।

Related Articles