Thursday, January 20, 2022

২ বছরে পা দিল ছোট্ট অনাইরা, কেক কেটে একমাত্র কন্যার জন্মদিন পালন করলেন ‘কমেডি কিং’ কপিল, রইলো ভিডিও

কপিল শর্মা, যাকে কমেডির রাজা বলা হয়, আজ সারা বিশ্বে তার অসাধারণ জনপ্রিয়তা এবং ফ্যান ফলোয়িং রয়েছে। কপিল শর্মা তার সেরা কমিক স্টাইল এবং দ্রুত প্রতিক্রিয়া দিয়ে সকলের মন জয় করেছেন এবং কপিল শর্মা শুধু ভক্তদেরই নয়, তারকাদের হৃদয়েও রাজত্ব করছেন। কপিল শর্মার সোশ্যাল মিডিয়া দুর্দান্ত, ফ্যান ফলোয়িংও অনেক এবং কপিল শর্মার লক্ষ লক্ষ ভক্তরাও কৌতুক অভিনেতার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে খুব আগ্রহী।
Actor
সম্প্রতি কপিল শর্মার আদরের মেয়ে আনাইরা 2 বছর বয়সে পরিণত হয়েছে এবং সেই কপিল শর্মা তার স্ত্রী 10 ডিসেম্বর 2021 তারিখে আনাইরার দ্বিতীয় জন্মদিন ধুমধাম উদযাপন করেছেন। বলিউড গলিস নামক ইনস্টাগ্রাম পেজ থেকে সেলিব্রিটি কন্যার জন্মদিন উদযাপনের একটি খুব সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যা আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে।

কপিল তার শিশু কন্যার জন্মদিনে একটি থিম কেক এর আয়োজন করেছিল। মায়ের সাথে ছোটো ছোটো হাত দিয়ে কেক কাটতে দেখা গেছে তাকে। আনায়ারার জন্মদিন উদযাপনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং কপিল শর্মার ভক্তরা এই ভিডিওটিকে খুব পছন্দ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by @bollywood__gossip


কপিল শর্মা 12 ডিসেম্বর 2018-এ গিন্নি চত্রথের সাথে গাঁটছড়া বাঁধেন। বিয়ের 1 বছর পর, 10 ডিসেম্বর 2019-এ, দম্পতি তাদের প্রথম সন্তান মেয়ে আনায়রাকে এই পৃথিবীতে স্বাগত জানায়। কপিল শর্মা এবং তার স্ত্রী এই বছরের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বাবা-মা হয়েছেন এবং সম্প্রতি 1 ফেব্রুয়ারি, 2021-এ তাদের ছেলের জন্ম দিয়েছেন, যার নাম দম্পতি ত্রিশান শর্মা রেখেছেন। কপিল এবং তার স্ত্রী বর্তমানে দুটি সন্তানের বাবা-মা হয়েছেন এবং তারা দুজনেই তাদের পরিবারের সাথে খুব সুখী জীবনযাপন করছেন।

⚡ Trending News

আরও পড়ুন