অকালে প্রাণ হারালেন আরো এক অভিনেত্রী, শোকের ছায়া বিনোদন জগতে

Bengaluru

বিনোদন দুনিয়ায় অকাল মৃত্যুর রেশ যেন থামতে চাইছে না। এবারে এক ডাক্তারের ভুল চিকিৎসার জন্য অকালে চলে গেলেন এক অভিনেত্রী। নাম – চেতনা রাজ শেট্টি। ইনি নিজেও একজন সিরিয়াল আর্টিস্ট। কেন মারা গেলেন?

এই অভিনেত্রীর বয়স মাত্র ২১। বিনোদন দুনিয়ায় নিজেকে স্লিম সুন্দরী রাখার জন্য প্রত্যেকদিন চলে লড়াই। মানসিক লড়াইয়ের পাশাপাশি চলে শারীরিক কাটাছেঁড়া। যার মাশুল দিলেন অভিনেত্রী চেতনা (Chethana Raj). রোগা হতে চেয়েছিলেন তিনি। ঘরে বা জিমে গিয়ে নয়, হসপিটালের বেডে শুয়ে রোগা হওয়ার ইচ্ছা ছিল তার। যার মাশুল হল চিরঘুম।

ডাক্তারি ভুল চিকিৎসার জন্য বহু মানুষ প্রাণ হারিয়েছেন। এই ডাক্তার যেমন প্রাণ দান করেন তেমন এই ডাক্তারদের হাতেই মারা যান বহু রোগী। নাহ্, চেতনা কোনো রোগে ভুগছিলেন না। তিনি গিয়েছিলেন প্ল্যাস্টিক সার্জারি করার জন্য।
Bengaluru
বিনোদন দুনিয়ার ইদুর দৌঁড়ে টিকে থাকার জন্য রোগা ও সুন্দরী হতে চেয়েছিলেন। নিজেকে ব্যতিক্রম সাজে দেখতে চেয়েছিলেন। যার খেসারত দিতে হয় জীবন দিয়ে। ফ্যাট সার্জারি করতে গিয়ে অভিনেত্রীর ফুসফুসে জল জমে। গত ১৬ ই মে অভিনেত্রী একটি প্রাইভেট হসপিটালে ভর্তি হন ফ্যাট সার্জারির জন্য। কিন্তু, অপারেশন ঠিকঠাক না হওয়ায় তার অবস্থার অবনতি হয়। শেষে, মাত্র ২১ বছরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন দক্ষিণী সিরিয়ালের বিনো। ইতিমধ্যে, চেতনার বাবা থানায় অভিযোগ দায়ের করেন চিকিৎসকের বিরুদ্ধে। এছাড়া, অভিনেত্রীর বাবার অভিযোগ এই যে প্ল্যাস্টিক সার্জারির জন্য প্রয়োজনীয় সামগ্রী এবং পরিবারের থেকে কোনো সম্মতি নেয়নি ডাক্তার। যদিও, সেই চিকিৎসক এখনও পর্যন্ত মুখ খোলেননি।