দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন ৩ সন্তানের মা কণিকা কপুর, হবু বরকে দিলেন গাঢ় চুম্বন

Kanika Kapoor

করোনা অতিমারীর সময় থেকে বিখ্যাত হয়ে গিয়েছেন গায়িকা কণিকা কাপুর (Kanika Kapoor)। পার্টি করে করোনা সংক্রামিত হওয়ার পর ট্রোল হয়েছিলেন তিনি। চলতি বছরের শুরুতেই জানা গিয়েছিল, আবারও বিয়ে করতে চলেছেন কণিকা। এবার গায়ে হলুদের দিন কণিকা চুম্বন করলেন তাঁর হবু বরকে।

দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসলেন তিন সন্তানের মা কণিকা। তাঁর প্রথম স্বামী যথেষ্ট মানসিক ও শারীরিক নির্যাতন করতেন তাঁর উপর। কণিকা প্রথম স্বামী ছিলেন লন্ডন নিবাসী ব্যবসায়ী। শুধুমাত্র স্ত্রীকে মারধর করাই নয়, অন্য এক মহিলার সাথে পরকীয়া সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন কণিকার প্রাক্তন স্বামী। এরপরেই কণিকার সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তিন সন্তান অনন্যা (Ananya), সামাইরা (Samaira) ও যুবরাজ (Yuvraj)-কে নিয়ে ভারতে ফিরে আসেন কণিকা।

বহুদিন পর লন্ডন থেকে ভারতে ফিরে ইন্ডাস্ট্রির তাবড় সেলিব্রিটিদের নিয়ে পার্টির আয়োজন করেছিলেন কণিকা। কিন্তু পরে জানা যায়, তিনি কোভিড পজিটিভ। বেশ কিছুদিন আইসোলেশনে থাকতে হয় কণিকাকে। পরবর্তীকালে তাঁর সাথে পরিচয় হয় গৌতম হাতিরমণি (Gautam Hatirmani)-র। 20 শে মে, সাতপাকে বাঁধা পড়েছেন গৌতম ও কণিকা।

ইতিমধ্যেই কণিকার বিয়ের আচার-অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়েছে। গায়ে হলুদের অনুষ্ঠানে নেচেছেন কণিকা। ক্যামেরার সামনেই ঘনিষ্ঠ চুম্বন করেছেন গৌতমকে। অপরদিকে গৌতম তাঁকে উপহার দিয়েছেন লাল গোলাপ। আপাতত গৌতমের সঙ্গে নিজের সংসার সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন কণিকা।