বাস্তবের ঝগড়া গড়িয়ে গেল সিনেমার পর্দা পর্যন্ত, কাঞ্চন-পিঙ্কির ঝগড়া এবার দেখতে পাওয়া যাবে বড় পর্দাতেও

Kanchan Mullick

তবে কি মিটে গেল সব দূরত্ব? মান অভিমান ভুলে ফের এক হলেন কাঞ্চন-পিঙ্কি (Kanchan-Pinki)! সেটা অবশ্য এখনও রহস্য। তবে আপাতত পর্দায় স্বাভাবিক হলো তাদের সম্পর্ক। ফের একসঙ্গে জুটি বেঁধে কাজ করলেন দম্পতি যুগল। এই পুজোয় মুক্তি পাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ছবি ‘বনি’। সেখানেই কাঞ্চন ও বনিকে দেখা যাবে স্বামী-স্ত্রীর ভূমিকায়।

ই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও কোয়েল মল্লিক (Koel Mallick)। তাঁদের চরিত্রের নাম সব্যসাচী ও প্রতিভা। গল্পে সব্যসাচী ও প্রতিভার একমাত্র সন্তান বনি আর পাঁচটা শিশুর মতো স্বাভাবিক নয়। আসলে সিনেমাটি শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে বানানো হয়েছে। এই সিনেমায় কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) চরিত্রটি হলো একদম অন্যরকম। এই ছাপোষা কেরানির ভূমিকায় দেখা যাবে তাঁকে। ভাঙাচোরা জিনিসের উপর গবেষণা করে নতুন জিনিস আবিষ্কার করা তাঁর নেশা। আর সেই সংক্রান্ত কাজ করতেই চোরাবাজার থেকে এক যন্ত্রমানব কিনে আনেন তিনি। সোমবার মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার।

তবে মূল আলোচ্য হলো, এই ছবিতে স্বামী স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বাস্তবের স্বামী স্ত্রী কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে (Pinki Banerjee)। প্রসঙ্গত, কয়েক মাস আগেই পিঙ্কি বন্দ্যোপাধ্যায় স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন যে, ছোটপর্দার শ্রীময়ী ভট্টাচার্যের সঙ্গে তার পরকীয়া সম্পর্ক রয়েছে। সেই নিয়েই তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। তবে এখন সবকিছু স্থগিত। খবর, কাঞ্চন ও পিঙ্কি আলাদা থাকছেন। তবে পেশাগত দিক থেকে যে তারা খুবই প্রফেশনাল তা বোঝা যায়। ব্যক্তিগত জীবনে যায় হোক না কেন, খুবই সাবলীল ভাবে ফুটিয়ে তুলেছেন তারা স্বামী স্ত্রীর চরিত্র। তবে দর্শকরা অপেক্ষায় রয়েছেন আবার কবে তাদের ব্যক্তিগত সম্পর্কও আগের মত স্বাভাবিক হবে।

এই ছবি প্রসঙ্গে কাঞ্চন মল্লিক এক সাক্ষাৎকারে বলেন, এই ছবিতে কাজ করতে পেরে তিনি খুবই খুশি। তাঁর হাতে রয়েছে এখন আরও একটি ছবি। এখন তিনি সায়ন্তন ঘোষালের ‘হীরকগড়ের হিরে’-এর অভিনয়ে ব্যস্ত।

আগামী ১০ অক্টোবর মুক্তি পেতে চলেছে কাঞ্চন ও পিঙ্কির অভিনীত ‘বনি’ ছবিটি। ছবির প্রিমিয়ারে কাঞ্চন এবং পিঙ্কি একসাথে ছবি দেখতে আসবেন কিনা জিজ্ঞেস করা হলে সেই প্রসঙ্গে কাঞ্চন বলেন, “কে কী ভাবে আসবেন, জানি না। ছবি মুক্তি পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসবো, এটা জানি।”