বিনোদন

তুমুল ট্রোলের মুখে কাঞ্চন! দাদাগীরির মঞ্চে সুর চরালেন “ক্যাপ্টেন”

জি বাংলার (Zee Bangla) পর্দায় জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল ‘দাদাগিরি’ (Dadagiri)। এই মুহূর্তে দাঁড়িয়ে এই শো এর জনপ্রিয়তা তুঙ্গে। সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সঞ্চালনা আলাদাই একটি মাত্রা এনে দিয়েছে এই শোতে। সম্প্রতি এই মঞ্চে হাজির হয়েছিলেন বিভিন্ন তারকারা। তাঁরমধ্যে ছিলেন অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) থেকে শুরু করে বিশ্বনাথ বসু (Biswanatha Basu), গায়ক গৌরব, কিঞ্জল সহ আরও অনেকে। যারা প্রত্যেকেই কোনো না কোনোভাবে ‘টনিক’ ছবির সঙ্গে যুক্ত।

আর সেই মঞ্চেই মহারাজা কাঞ্চনের সঙ্গে কিছু মজা ঠাট্টা করেন। সৌরভ (Sourav Ganguly) বলেন যে- আগে যখন আমি ছোট ছিলাম আমরা শুনতাম এম.এল.এ ফাটাকেস্ট। এবার শুনবেন এম.এল.এ কাঞ্চন। এই কথা শোনামাত্রই দাদা সহ মঞ্চে উপস্থিত থাকা সকলেই হো হো করে হেসে ওঠে। তারপরই মহারাজা বলেন যে-এই ছবিতে কেন যে এমন নাম দিয়েছেন
অভিজিৎ বাবুকে জিজ্ঞেস করবো। সোজা সাপটা ভালোমানুষের নাম ‘জালি দা’ কি করে হয় আমার জানা ছিল না।

এরপর দাদা বলেন যে- আগে এমনি ঘুরতো। এখন কাঞ্চন (Kanchan Mallick) বাবুর সঙ্গে মেশিন থাকে। এরপর কাঞ্চন বলেন যে-ওটা গভঃমেন্ট দিয়েছে। এই দেহর জন্য দেহরক্ষী লাগে না স্যার। ওটা প্রটোকলের মধ্যে পড়ে। এরপর সৌরভ বলেন যে-মাফ করবেন এখানে কোনো পলিটিক্যাল ব্যাপার নেই। একই বছরে কাঞ্চন এম.এল.এ আর একই বছরে জালি চরিত্রে পাঠ করছে ‘টনিক’ ছবিতে।

এরপর কাঞ্চন (Kanchan Mallick) বলে দুটোর মধ্যে একটা জিনিস সেম আছে। আমরা জনসেবা করি একটা ক্যামেরার সামনে। সেখানেও মানুষের মুখে হাসি ফোটাই। আর অন্যভাবে জনসেবা করি মানুষের পাশে দাঁড়িয়ে হাসি ফোটানোর চেষ্টা করি। এরপর সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) ‘টনিক’ ছবির একটি সংলাপ শুনতে চেষ্টা করে। তারপর কাঞ্চন বলে- ‘আমার নাম কালী চরণ। তোদের ভরসায় আমি জালি চরণ। আমার কাছে যেকোনো ৯ টু ৯০ যেকোনো সার্টিফিকেট পেয়ে যাবে’। এরপর বাকিটা দর্শকরা হলে গিয়ে যাতে দেখে সেই কথাই বলেন কাঞ্চন।

এরপর কিছু কথোপকথনের পর দাদা কাঞ্চনকে গুগলির প্রশ্ন করেন। প্রশ্ন করেন যে-সাধারণত কোন জিনিস বিয়ের আগে আপনার থাকে, বিয়ের পরে বউ এর হয়ে থাকে? কাঞ্চন উত্তর দেয় ‘স্বাধীনতা’। কিন্তু সবশেষে দাদা উত্তর বলে ‘মালা’। এমনকি এদিনের এপিসোডে দাদা সকল দর্শকদের বলেন ‘টনিক’ ছবি দেখতে যাওয়ার জন্য। এমনকি নিজেও এই ছবি দেখতে যাবেন বলে জানায়।

Related Articles