×
বিনোদন

উষ্ণতা ছড়াচ্ছে কাজল কন্যা নায়েশা!

Advertisements
Advertisements

কয়েক বছর আগে অভিনেত্রী কাজল (Kajol)-এর কন্যা নায়েশা দেবগণ (Nysha Devgan) রীতিমত ট্রোল হয়েছিলেন। কারণ তাঁর দাদু ও অজয় দেবগণ (Ajay Devgan)-এর বাবা বীরু দেবগণ (Veeru Devgan) মৃত্যুর কয়েকদিনের মধ্যেই বিউটি পার্লারে গিয়েছিলেন তিনি। অজয় জানিয়েছেন, তিনিই মেয়ের মন ভালো করার জন্য তাঁকে বিউটি পার্লারে যেতে বলেছিলেন। বর্তমানে সিঙ্গাপুরে পড়াশোনা করেন নায়েশা। কিন্তু সেখান থেকেও প্রায়ই ভাইরাল হয় তাঁর স্টাইল স্টেটমেন্ট।

Advertisements

সম্প্রতি কালো রঙের র‍্যাপ ড্রেসে নজর কেড়েছিলেন নায়েশা। এবার তাঁর আরও একটি ছবি নেটদুনিয়ায় সুপার ভাইরাল হল। তবে সেটি সিঙ্গাপুরে নয়, মুম্বইয়ে। বড়দিনের ছুটি উপলক্ষ্যে সিঙ্গাপুর থেকে মুম্বইয়ে ফিরেছেন নায়েশা। একটি লিফটে মিরর সেলফি তুলেছেন তিনি নায়েশার ফ্যানপেজ থেকে আপাতত তা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। নায়েশার পরনে রয়েছে অফশোল্ডার ডিপ নেক ড্রেস, সোনালি চেন ও হাতে মিন্ট গ্রীন রঙের স্লিং ব্যাগ। নায়েশার এই ছবিটির সাথে অনেকেই তাঁর মা কাজলের 2017 সালের একটি ছবির মিল খুঁজে পেয়েছেন। তাঁদের মতে, কাজলকে টেক্কা দিচ্ছেন নায়েশা।

অপরদিকে ছবি শেয়ার করে ট্রোল হয়েছেন নায়েশা। অনেকের মতে, তিনি নাকি স্কিন মেলানিন ট্রিটমেন্ট করিয়েছেন। ফলে আগের থেকে তাঁকে দেখতে যথেষ্ট ফর্সা লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

টুইঙ্কল খান্না (Twinkle Khanna)-র সাথে একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, অজয় মেয়ের ব্যাপারে যথেষ্ট রক্ষণশীল। মেয়ে বাড়িতে না ফিরলে ঘুমাতে যান না অজয়। এই কারণে টিনসেল টাউনের লেট নাইট পার্টিতে দেখা যায় না নায়েশাকে। তবে ‘কফি উইথ করণ’-এ কাজল মজা করে বলেছিলেন, তিনি যাতে মেয়ের ফোন ঘাঁটতে না পারেন, তার জন্য নায়েশা প্রায়ই নিজের ফোনে নতুন নতুন পাসওয়ার্ড ব্যবহার করেন।

Advertisements