বিনোদন

৪৭ বছর বয়সে আবারও মা হতে চলেছেন কাজল! হৈচৈ নেটদুনিয়ায়

৯০ এর দশকের বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘কাজল’ (Kajol)। বলিউডে ‘কাজল-শাহরুখ’ (Kajol-Shahrukh) জুটি মানেই সুপারহিট। তবে সম্প্রতি বড় পর্দায় তাকে আর খুব একটা দেখা যায় না! রঙিন জগৎ থেকে তিনি অনেকটাই দূরে সরে এসেছেন। তবুও মাঝে মধ্যে হিন্দি সিনেমার ছোটো-খাটো চরিত্রের মাধ্যমে সাধারণ মানুষের নজর কাড়েন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)


৪৭ বছর বয়সী কাজলের মুখ দেখে বোঝার উপায় নেই যে তিনি নবাগতা নন! তবে সাধারণ মানুষের মধ্যে বরাবরই তারকাদের জীবন নিয়ে জানার আগ্রহ রয়েছে। তাই সোশ্যাল মিডিয়ার যুগে তারকাদের ব্যক্তিগত জীবনের সবকিছুও মুহূর্তের মধ্যে ভাইরাল (viral) হয়ে যায়। ঠিক তেমনই এক ঘটনা ঘটেছে সাম্প্রতিককালে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)


একটি পোস্টে দেখা যাচ্ছে কাজল নাকি তৃতীয়বার মা হওয়ার কথা ভাবছেন! জনপ্রিয় হিন্দি রিয়ালিটি শো ‘কফি উইথ করন’-এ তিনি তার পতিদেব অর্থাৎ অজয় দেবগনের (Ajay Devgan) সাথে গিয়েছিলেন। সেখানে তাঁর বর্ধিত পেট দেখে অনেকেই বলছেন, “তিনি নাকি আবার মা হতে চলেছেন”। ঘটনা প্রকাশ্যে আসতেই কাজল প্রেমীদের মধ্যে হৈচৈ পড়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

Shared post on

তবে অভিনেত্রীকে নিয়ে করা এমন মন্তব্যের, পাল্টা জবাব দিতেও প্রস্তুত ছিলেন তিনি। কাজল পরিষ্কার ভাবে জানিয়ে দিয়েছেন, তিনি মা হবেন না; বর্ধিত পেটের কারণ ওজন বৃদ্ধি। আপাতত এইসব বিষয় নিয়েই নেটদুনিয়ায় চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছেন অভিনেত্রী।

Related Articles