বিনোদন

শাঁখা সিঁদুর পরে সুইমিং পুলের নীল জলে নবনীতা, বাহুডোরে আগলে রাখলেন নির্মেদ জিতুকে! ভাইরাল ছবি

টলিউডের (Tollywood) মিষ্টি জুটিগুলির মধ্যে অন্যতম নবনীতা এবং জিতু (jeetu kamal)। ‘অপরাজিতা’ সিনেমার মাধ্যমে একাধিক জনপ্রিয়তা পেয়েছে ‘জিতু কমল’। বর্তমানে সে প্রস্তুতি নিচ্ছে তার পরবর্তী সিনেমা তিতুমীরের। এর পাশাপাশি একান্তে সময় কাটাচ্ছেন তার সঙ্গিনীর সাথে। নবনীতাও সিরিয়াল জগতের সাথে যুক্ত, তবে এখন কিছুটা বিরতিতে আছেন তিনি। এরই মাঝে সেও সময় কাটিয়ে নিচ্ছে তার সঙ্গীর সাথে।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ জিতু, মাঝে মাঝেই নিজেদের সম্পর্কের গল্প তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কিছুদিন আগেই লুচি-আলুর দমের ছবি দিয়ে, তার পাশে নিজের সঙ্গিনীর সাথে ছবি দিয়ে তুলনা করেছিলেন তাদের সম্পর্ককে; দর্শকেরাও মজে ছিলেন মন্তব্য করতে। তবে এইবার এক অন্যরূপে ধরা দিল এই জুটি, যা দেখে অবাক হচ্ছেন নেটিজেনরা।

সম্প্রতি জিতু এবং নবনীতাকে দেখা গেছে সুইমিংপুলের নীল জলে। জিতুর মেদ ঝরানো ঝরঝরে শরীরের বাহু আগলে ধরে আছেন, শাঁখা-সিঁদুর পড়া মিষ্টি নবনীতা। দুজনেই বেশ অন্তরঙ্গ মুহূর্তে সময় কাটাচ্ছেন সুইমিংপুলে। এই ছবি দেখে অনেকেই অবশ্য, জিতুর মেদ ঝরানো সুঠাম শরীরের প্রশংসা করেছে। কেউবা আবার এই জুটির প্রশংসায় পঞ্চমুখ।

Related Articles