Friday, January 21, 2022

জিতের স্ত্রীকে চেনেন? সৌন্দর্যের দিক থেকে বলিউড নায়িকাদেরও হার মানাবে মোহনা, দেখুন ছবি

টলিউড জগতে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন জিৎ (Jeet)। দক্ষিণ কলকাতায় বড় হ‌ওয়া এই অভিনেতা কর্মজীবনের শুরুর দিকে নানান রকম পত্রপত্রিকায় মডেলিংয়ের কাজ করেছেন। তার মধ্যে অন্যতম একটি বিজ্ঞাপন হলো নবাবগেঞ্জির কমার্শিয়াল বিজ্ঞাপন। পরবর্তীতে তিনি ছবির জগতে পা রাখেন ও জনপ্রিয় হয়ে ওঠেন। সফল এই অভিনেতার স্ত্রী মোহনা রতলানীর বিষয়ে সকলেই খুব অল্প জানেন। অভিনেতার রিয়েল লাইফের অর্থাৎ ব্যক্তিগত জীবনের নায়িকার ব্যাপারেই আজকে জানবো।
Actor jeet

জিৎ এর অভিনীত প্রথম ছবিটি ছিলো একটি তামিল সিনেমা, তার নাম চন্দু। এই সিনেমাটি সেইভাবে সাফল্য না পেলেও এই সিনেমায় জিতের অভিনয় দক্ষতা সকলের চোখে পড়ে। সেই সময় অভিনেতা জন্মভূমি, বিষবৃক্ষ নামের কিছু সিরিয়ালে অভিনয় করেন ও তারপর ২০০২ সালে সাথী (Sathi) ছবিতে অভিনয় করে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। এরপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি‌। বন্ধন, নাটের গুরু, সঙ্গী, যুদ্ধ, শুভদৃষ্টির মতো একের পর এক হিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন।

Actor jeet
কর্ম জীবনের সফলতা অর্জনের পর ২০১১ তে জিৎ বিয়ে করেন মোহনা রতলানীকে। অভিনেতার বাস্তব জীবনের সেই ঘরনী পেশায় একজন স্কুল শিক্ষিকা। এরপর ঠিক এক বছর পরেই ২০১২ তে জন্ম হয় তাদের আদরের কন্যা সন্তান নবন্যার। মেয়ের সঙ্গে খুবই মিষ্টি সম্পর্ক জিতের। কখনো তিনি মেয়ের সাথে ডান্স করেন কখনো বা মেয়ের হাতে তেল মালিশ নেন।

আর জিত ও মোহনার দাম্পত্য সম্পর্কে (Relationship) ইতিমধ্যেই নয় বছর কেটে গেছে। তবে এখনও তাদের মধ্যে সেই প্রথম দিনের মতোই ভালোবাসা বর্তমান। অভিনেতা রিল লাইফেও যেমন রোমান্টিক (Romantic) রিয়েল লাইফে ও ঠিক তেমন।
Actor jeet

মোহনা দেবীও ভীষণরকম সাদামাটা জীবন যাপন করতে ভালোবাসেন কিছুদিন আগেই স্বামীর মঙ্গলকামনায় করবা চৌথ করেছেন।

Actor jeet
জিৎ মোহনার এই ভালোবাসাও কোন সিনেমার থেকে কম নয়। কারণ অভিনেতাদের জীবনে মাঝে মধ্যেই নানান রকম গসিপ (Gossip) রটে, ঠিক যেমন ২০০৮ সালে স্বস্তিকার (Swastika Mukherjee) সাথে জিতের নাম জড়িয়ে গুঞ্জন উঠেছিল যে স্বস্তিকাকে বিয়ে করবেন জিৎ। তবে সেই সকল জল্পনায় জল ঢেলে আজও হাতে হাত রেখে পাশাপাশি দাঁড়িয়ে আছেন জিৎ মোহনা আর লাইম লাইটের থেকে শতহস্ত দূরে থেকেও জিৎ ঘরনী আগলে রেখেছেন নিজের স্বামী সন্তানকে।

⚡ Trending News

আরও পড়ুন