বিনোদন

শাড়ি ছেড়ে হট লুকে জয়া এহসান, বোল্ড পোশাকে ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী

টলিউডের (Tollywood)অন্যতম অভিনেত্রী বাংলাদেশের ‘জয়া এহসান’ (Jaya Ahsan); যার বয়স যেনো ঠিক কুড়িতেই থেমে আছে। বছর চল্লিশে পা দেওয়া এই অভিনেত্রীর সৌন্দর্য কিছুতেই যেন পিছু হাটে না! তার এই সৌন্দর্য এবং ফিটনেসের রহস্য সম্পর্কে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। যুবক থেকে শুরু করে মধ্য বয়সী, এমনকি বয়স্করা পর্যন্ত তার প্রেমে পাগল। তবে তার অভিনয় দক্ষতাও কিন্তু সমানভাবেই মন কাড়ে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)


এতদিন পর্যন্ত সবাই সব সময় বাঙালিয়ানাতেই ‘জয়া’কে দেখে এসেছে; কিন্তু এবার সে ধরা দিল অন্য রূপে। সবকিছু ছেড়ে ছোট্ট টপ এবং হট প্যান্টে বোল্ড লুকে ইনস্টাগ্রামে (instagram) পোস্ট করল বেশ কয়েকটি ছবি। তার পরণে রয়েছে, কালো রঙের কো-অর্ড সেট, যার ওপরে রয়েছে একটি ডিপ নেকের ব্রালেট এবং নিচে ট্রাউজার। টপটি স্স্লিভলেস কিন্তু তার উপরে রয়েছে গ্লসি ফেব্রিক-এর একটি জ্যাকেট। এই অসাধারণ রূপে কোন মেকআপ ছাড়াই মন মাতিয়ে তুলেছে ‘জয়া এহসান’। এক কথায় বলতে গেলে, এটি একটি কিলার লুক সেখানে তার বোল্ড মেকআপ, চোখে হাইলাইট আর কার্লি চুলে দুর্দান্ত লাগছে তাকে। এর সাথে কোন অ্যাক্সেসরিজ অবশ্য তিনি ব্যবহার করেননি। কিন্তু তাতেই যেন তার নজরকাড়া লুকে কাতিল হচ্ছে নেটপাড়ার বাসিন্দারা।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)


তবে এটিই প্রথম নয়, এর আগেও তিনি এমন পোশাক পড়ে ছবি দিয়েছিলেন যা দেখে তাকে কোনো তরুণী বলেই মনে হচ্ছিল। তার ইনস্টাগ্রাম পোস্ট-এ দেখা যাবে বেশ কয়েকটি এরকম ছবি; তার মধ্যে অন্যতম আরেকটি হলো সাদা রঙের ক্রপটপ এবং নিচে ডেনিমের প্যান্ট। কোন জাঁকজমকপূর্ণ মেকআপ ছাড়াই তার সৌন্দর্যের ছাপ যেন বেরিয়ে আসছে। এইসব লুকের সাথেই তার মানানসই পোজ যেন আরো বেশি করে মেলে ধরেছে তাকে।

Related Articles