বিনোদন

সেক্সিয়েস্ট অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন জাহ্নবী কাপুর, ছবি দেখে হার্টবিট বেড়ে গেল ভক্তদের

বর্তমানে বলিউডের (Bollywood) চারমিং অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘শ্রীদেবী’ কন্যা ‘জাহ্নবী কাপুর’ (Janhabi Kapoor)। ছোটবেলা থেকেই স্টার কিড বলেই তাকে এবং তার বোন ‘খুশি’কে চিহ্নিত করে এসেছে দর্শকমহল। ‘বনি কাপুর’ (Bonny kapoor) এবং ‘শ্রীদেবী’ (Sridevi)-র কন্যা হওয়ার জন্য, তার জনপ্রিয়তা ছিল ছোট থেকেই। তবে বড় হওয়ার পর নিজ গুনে, অভিনয় দক্ষতায় সে জায়গা করে নিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

কিছুদিন আগেই জাহ্নবী কাপড় অভিনীত ‘গুডলাক জেরি’ রিলিজ করেছিল ডিজনি প্লাস হটস্টারে; সেখানেও নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন জাহ্নবী। এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ তিনি। বিভিন্ন সময়ে খোলামেলা পোশাক পড়ে, দর্শকদের মন জয় করে নেন। এসব ব্যাপারে তিনি বেশ সাহসী এবং স্মার্টও। সম্প্রতি তার এরকম কয়েকটি বোল্ড লুকের ফটো কে ঘিরে, চর্চার কেন্দ্র বিন্দুতে এলেন জাহ্নবী।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)


ইনস্টাগ্রামে তার দেওয়া ছবিগুলিতে তার পরনে ছিল, ডেনিমের হট প্যান্ট সাথে সাদা রঙের ক্রপটপ। এর সাথে খোলা চুল এবং নুড মেক-আপে, তাকে যেন আরো আকৃষ্ট লাগছিল। এই ড্রেস-আপের সাথে বিভিন্ন পোজে, কখনো বসে কখনো দাঁড়িয়ে, কখনো বা অন্য দিকে তাকিয়ে ফটো তুলে পোস্ট করেছেন জাহ্নবী।স্বাভাবিকভাবেই তার বোল্ড টোনড বডি দেখে প্রশংসার ঝড় উঠেছে পোস্ট ঘিরে। কমেন্ট বক্সে হাজারো মন্তব্য উঠে এসেছে নেটিজেনদের।

Related Articles