স্বচ্ছ পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট বেগুনি অন্তর্বাস, ‘সুপার হট’ লুকে ভক্তকুলের ঘাম ছোটালেন জাহ্নবী কাপুর

Bollywood

Janhvi Kapoor: ট্রান্সপারেন্ট পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বলিউডের (Bollywood) একজন জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী হলেন জাহ্নবী। প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের প্রথম সন্তান তিনি।‛ধাড়াক’ ছবি দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন জাহ্নবী। এরপর ধীরে ধীরে জায়গা করে নেন বলিউডের অন্দরে।

বলি অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) আজকাল তার আসন্ন ছবি নিয়ে খুবই ব্যস্ত থাকেন। এই ছবির শ্যুটিং চলছে বিদেশে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ জাহ্নবী কাপুর। মাঝেমধ্যেই হটনেসে ঘায়েল করেন ভক্তদের। তার সৌন্দর্য্য দিয়ে তিনি রাজ করছেন একাধিক পুরুষের হৃদয়ে। সম্প্রতি অভিনেত্রী কয়েকটি হট ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি একই পোশাকে জাহ্নবীর (Janhvi Kapoor) একটি ভিডিও (Video) বেশ ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। ‛ইনস্ট্যান্ট বলিউড’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে জাহ্নবীর পরনে রয়েছে ব্রালেট ও ট্রান্সপারেন্ট লংস্কার্ট। পোশাকের মধ্যে থেকে অন্তর্বাস স্পষ্ট। বা হাতে পরেছেন চুড়ি। খোলা চুলে হালকা মেকআপে ধরা দিয়েছেন অভিনেত্রী। এই লুকে যে তাকে অসম্ভব সুন্দর দেখাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখেনা।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

সবুজে ঘেরা পরিবেশে নিজের ভঙ্গিমায় ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ভিডিও (Video) শেয়ার হতেই ঝড়ের বেগে তা ভাইরাল (Viral) হয়েছে। পাশাপাশি বহু মানুষ প্রশংসায় ভরিয়েছেন কমেন্ট বক্স। কেউ লিখেছেন যে-‛হট’। আবার কেউ লিখেছেন- ‛সুন্দর লাগছে’। আপাতত অভিনেত্রী জাহ্নবীর (Janhvi Kapoor) এই হটনেসে ভরা ছবি দাপিয়ে বেড়াচ্ছে নেটপাড়া।