Wednesday, December 1, 2021

টাইট পোশাকে স্পষ্ট বক্ষযুগল, শ্রীদেবী কন্যা জাহ্নবীর হটনেসে ঘায়েল নেটজনতা, দেখুন ভিডিও

বলিউডে শ্রীদেবী কাপুরের (shridevi Kapoor) মেয়ে জাহ্নবী কাপুরকে (janhvi Kapoor) সকলেই ভালো মতো চেনেন।‌ বলিউডে একজন বড়মাপের অভিনেত্রী তিনি। অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যেও তিনি অতুলনীয়। প্রচুর ফ্যান ফলোয়ার্স তার, সোশ্যাল মিডিয়াতে তিনি ভীষণরকম জনপ্রিয়। প্রায়‌ই নানান রকম ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

আজ থেকে ২ বছর আগে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী। এর মধ্যেই বলিউডে নিজেকে স্বমহিমায় প্রতিষ্ঠা করেছেন তিনি। তবে বলিউডের দুটি ছবিতে অভিনয় করার পর তাকে খুব একটা বড় পর্দায় আর দেখা যায়নি যদিও শোনা যাচ্ছে খুব শীঘ্রই দোস্তানা , তখত সহ আরও কয়েকটি ছবিতে তাকে দেখা যেতে চলেছে। তাকে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তার অনুরাগীরা।

কিছুদিন আগেই অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে তাকে রীতিমত লাস্যময়ী লাগছিলো। অভিনেত্রীর সেই হট ছবি নেট দুনিয়ার সকল পুরুষদেরই ঘুম উড়িয়ে দিয়েছিল। হট এই ছবি তাই দেখতে দেখতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং রাতারাতি ভাইরাল হয়ে যায়।

সেই ছবিতে দেখা যাচ্ছিল যে, শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর একটি অন্তর্বাস পরে আছেন। তাকে এতটাই হট লাগছিল সেই ছবিতে, যে তার থেকে চোখ ফেরানো দায় হয়ে গিয়েছিল। তার সকল গুণমুগ্ধ ভক্তরা এটি স্বীকার করেছিলেন যে, যে কোনো পোশাকেই অভিনেত্রী সুন্দর হয়ে ওঠেন। সম্ভবত এই ছবিটি অভিনেত্রীর কোথাও বেড়াতে যাওয়ার ছবি। সে যাই হোক ছবিটি সকলেরই পছন্দ হয়েছিল।

⚡ Trending News

আরও পড়ুন