Tuesday, December 7, 2021

হট লুকে সেক্সি পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন জাহ্নবি কাপুর

অভিনেত্রী জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) নাম সবারই জানা। মাত্র অল্প কয়েকদিন হয়েছে তাঁর অভিনয়ের বয়স। তার মধ্যেই তিনি নিজের অভিনয়সত্ত্বা দিয়ে গোটা দেশের মন জয় করে নিয়েছেন। কিন্তু জাহ্নবীর বলিউডে (Bollywood) পা রাখার মাত্র কয়েক মাস আগেই তাঁর মা অর্থাৎ লেজেন্ড্রারি অভিনেত্রী শ্রীদেবীকে (Sridevi) মারা গিয়েছিলেন। ২০১৮ সালে মাত্র ৫২ বছর বয়সেই শ্রীদেবীর মৃত্যু হয়েছিল। তবে অভিনেত্রী এখন নেই নেই করে অনেক পুরুষের দিল কি ধারকান। তাঁর আধো আধো সুরে তিনি অভিনয় করে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন।

অভিনয়ের পাশাপাশি জাহ্নবী (Janhvi Kapoor) নিজে একজন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। ফ্যাশন গোলস দিতে তিনি সিদ্ধহস্ত। মাঝেমধ্যেই তিনি নিজের ফ্যাশন জলওযা দেখিয়ে থাকেন। সম্প্রতি তিনি আবার পিঙ্ক পোশাক পরে বার্বি গার্ল হয়ে উঠলেন। নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ফটোশ্যুটের ছবি দিলেন। যেখানে দেখা যাচ্ছে, নায়িকা বেবি গোলাপি রঙের ওয়ান পিস, বাঁধা চুল, সঙ্গে গোলাপী রঙের হাই হিল জুতো, আর ন্যুড মেক-আপ। তাঁর ছিপছিপে চেহারায় এই বর্ণের পোশাক এক্কেবারে অভিনেত্রীর সৌন্দর্য কেড়ে নিয়েছে। সঙ্গে তাঁর মারাত্নক বোল্ড পোজ। ছবিগুলি পোস্ট করে লিখেছেন, Barbie baby। সব মিলিয়ে অভিনেত্রীর এই ছবিগুলোতে এখন কয়েক লক্ষ পছন্দের সংখ্যা ছাড়িয়েছে।

২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। তাঁর বিপরীতে ছিলেন ঈশান খট্টর তিনিও একজন নবাগতা অভিনেতা ছিলেন। এরপর গত বছর মুক্তি পায় জাহ্নবীর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। যার প্রেক্ষাপট ছিল ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধ। নেটফ্লিক্স ইন্ডিয়ায় মুক্তি পেয়েছিল এই ছবি, তবে এই ছবিতে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী। এছাড়াও জোয়া আখতারের একটি ওয়েব সিরিজ ‘গোস্ট স্টোরিজ’ -এর একটি পর্বেও দেখা মিলেছিল জাহ্নবী কাপুরের। তবে নায়িকার হাতে এখন রয়েছে ‘দোস্তানা ২’ ছাড়াও একাধিক ছবি।

পাশাপাশি করণ জোহরের (Karan Johar) ছবি ‘তখত’-এও দেখা যাবে শ্রীদেবী কন্যাকে। গত ১১ মার্চ সিনেমাহলে মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত ‘রুহি’ সিনেমা। যেখানে একটি অভিশপ্ত নারীর চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও ও বরুণ শর্মা। এই ছবিতে জাহ্নবী কাপুরের অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

⚡ Trending News

আরও পড়ুন